শিরোনাম
একই স্থানে ছাত্রলীগ ও জাসদের সভা, ১৪৪ ধারা জারি
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৬:০৩
একই স্থানে ছাত্রলীগ ও জাসদের সভা, ১৪৪ ধারা জারি
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার কুমারখালীতে একই স্থানে ছাত্রলীগ ও জাসদ পাল্টাপাল্টি সভা ডাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিনুজ্জামান শনিবার বেলা ১১টায় মাইকিং করে শহরে সকল ধরনের সভা-সমাবেশ বন্ধের নির্দেশ দিয়ে এ ধারা জারি করেছেন।


এ ঘটনায় কুমারখালী শহরসহ সমাবেশ স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে কুমারখালীর পুরাতন চড়াইকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে আওয়ামী লীগ ও জাসদ সমর্থিত নেতা-কর্মীদের বিরোধ সৃষ্টি হয়। এ ঘটনায় জাসদ সমর্থিত নন্দলালপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুর রহিম শেখকে মারধর করে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।


এরই প্রতিবাদে কুমারখালী শহরে অবস্থিত গড়াই কমপ্লেক্সের অডিটোরিয়ামে আওয়ামী লীগ ও ছাত্রলীগের বিরুদ্ধে শনিবার দুপুরে প্রতিবাদ সভা ডাকে উপজেলা জাসদ।


এদিকে গতকাল শুক্রবার রাতে ছাত্রলীগের নেতা-কর্মীরা শহরে মিছিল ও সমাবেশ করে। সমাবেশ শেষে একই স্থানে সরকারের সাফল্য ও উন্নয়নের ধারাবাহিতকায় নতুন মেয়াদে চার বছর পালন উপলক্ষে আলোচনা সভার ঘোষণা দেয়।


এরই প্রেক্ষিতে অনাকাঙ্খিত ঘটনা এড়াতে আজ বেলা ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত কুমারখালী শহরে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। এরপর থেকে শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।


বিবার্তা/শরীফুল/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com