শৈলকুপায় প্রতিপক্ষের হামলায় আহত ৫
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১২:১৩
শৈলকুপায় প্রতিপক্ষের হামলায় আহত ৫
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় পুর্বশক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় পাঁচজন আহত হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। দুইজনের পায়ের রগ কেটে দেয়া হয়েছে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


উপজেলার খুলুমবাড়িয়া ও বন্দেখালী গ্রামের মাঝামাঝি ইটভাটার কাছে পাকা রাস্তায় শুক্রবার রাত ১০ দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন শৈলকপুার লাঙ্গলবাধ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই শমিরন বাবু।


তিনি বলেন, দীর্ঘদিন ধরে বন্দেখালী গ্রামে আওয়ামী লীগের আবুল মেম্বর ও ধলহরাচন্দ্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলামের সর্মথকদের মধ্যে গোলযোগ চলে আসছে। শুক্রবার রাতে লাঙ্গলবাধ বাজার থেকে নজরুলের ছেলে আসাদুল ইসলাম নান্নুসহ চারজন ভ্যানে করে বন্দেখালী গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন।


পথে প্রতিপক্ষ আবুল মেম্বরের ১৫/১৬ জন সর্মথক অতর্কিত তাদের ওপর হামলা চালায়। এতে ভ্যান চালকসহ পাঁচজনই আহত হয়। হামলাকারীরা চার ভ্যানযাত্রীকে কুপিয়ে জখম করে। তাদের মধ্যে নান্নুসহ দুইজনের পায়ের রগ কেটে গেছে।


পথচারীরা তাদের উদ্ধার করে প্রথমে লাঙ্গলবাধ বাজারের একটি ক্লিনিকে নিয়ে যায়। এরপর চারজনকেই মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আরো আশংকাজনক হওয়ায় রাত সাড়ে ১১টার দিকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে নেয়া হয় তাদের।


আহত ভ্যানচালক সরোয়ার হোসেন ওরফে ছড়িকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। তার অবস্থা গুরুতর নয় বলে জানিয়েছেন লাঙ্গলবাধ পুলিশ ক্যাম্পের ইনচার্জ।


শৈলকুপা উপজেলার ৮ নং ধলহরা চন্দ্র ইউনিয়নের মেম্বর চান্দ আলী জানান, গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে মাংস বিক্রি নিয়ে নতুন করে বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে শুক্রবার রাতে এ হামলার ঘটনা ঘটে। এলাকায় তুমুল উত্তেজনা বিরাজ করছে। রাত ১২টার দিকে শৈলকুপা থানা থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ পাঠানা হয়েছে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


বিবার্তা/কোরবান/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com