বরিশালে গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২
প্রকাশ : ১৬ জুন ২০২৪, ১৮:২৭
বরিশালে গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালের গড়িয়ারপাড়ে গ্যাসের সিলিন্ডার ভর্তি ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে যাত্রীবাহী বেপারী পরিবহনের সামনের অংশ দুমড়ে-মুচড়ে সুপারভাইজার ও হেলপার নিহত হয়েছে। আহত হয়েছে সামনে থাকা আরো ৫ যাত্রী। অভিযোগ পাওয়া গেছে চালক ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটে।


১৬ জুন, রবিবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের ব্র‍্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।


আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন।


নিহতরা হলেন- কুয়াকাটা-ঢাকা রুটের বেপারী পরিবহনের হেলপার মো. সোহাগ (১৮) ও ২৫ থেকে ৩০ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ের এক ছেলে।


আহতরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাওকাঠি এলাকার মোহাম্মদ জিয়াউল করিম (৩৩), পটুয়াখালীর মহিপুরের মোহাম্মদ জাহাঙ্গীর মোল্লা (৪৫), মহিপুরের মো. একরামুল (২৬), পটুয়াখালীর খাসেরহাট এলাকার মোহাম্মদ আরিফ (৩০) ও পিরোজপুরের নেছারবাদ উপজেলার উরিবুনিয়া এলাকার মোহাম্মদ ইমন (৩০)।


পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, ঢাকা থেকে ব্যাপারী পরিবহনের (ঢাকা মেট্রো গ ১২৩০১১) একটি বাস যাত্রী নিয়ে বরিশালের নথুল্লাবাদ টার্মিনালের দিকে যাচ্ছিল। তখন গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাক মহাসড়কে থামানো ছিল। এসময় দ্রুতগতির বাসটি থেমে থাকা ট্রাকের পেছনে প্রচণ্ড গতিতে ধাক্কা দেয়। এতে ট্রাকটি ছিটকে পাশের পুকুরে পড়ে যায়। বাসের সামনে অংশ দুমরে-মুচড়ে গেছে বলেও জানান তিনি।


লোকমান হোসেন আরো জানিয়েছেন, দুর্ঘটনার পরপরই বাসের চালক পালিয়েছে। আহতদের হাসপাতালে নেয়ার পর হেলপার ও সুপারভাইজারকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com