পৌর মেয়রকে আটকের দাবি নিহত এমপি কন্যা ডরিনের
প্রকাশ : ২৫ মে ২০২৪, ১৮:২৫
পৌর মেয়রকে আটকের দাবি নিহত এমপি কন্যা ডরিনের
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে নৃশংসভাবে হত্যার ঘটনায় পৌর মেয়র সহিদুজ্জামান সেলিমকে আটকের দাবি করেছেন নিহত এমপির মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন।


২৫ মে, শনিবার এমপি হত্যার সুষ্ঠু বিচার ও হত্যার পরিকল্পনাকারীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে এসব কথা বলেন তিনি।


ডরিন বলেন, আমি প্রশাসনের ভাইদেরকে বলতে চাই, আমার বাবার হত্যার পরিকল্পনাকারী মূলহোতা শাহিনের বড় ভাই পাশের উপজেলার (কোটচাঁদপুর) পৌরসভার মেয়র। তাকে কেন এখনো আটক করা হয়নি। তাকে আটক করুন, তাকে আটক করে জিজ্ঞাসা করুন। কেন তার ভাই এতগুলো অপকর্মের সাথে জড়িত। কেন আমার বাবাকে হত্যা করে টুকরো টুকরো করা হয়েছে। কেন সে একজন জনপ্রতিনিধি হয়ে তার ভাইকে আইনের আওতায় নিয়ে আসেনি। একজন জনপ্রতিনিধির দায়িত্ব অপরাধীকে আইনের আওতায় এনে শাস্তি দেওয়া। কিন্তু তিনি (পৌর মেয়র) তা করেননি। যদি সে অপরাধীকে শাস্তি দিত তাহলে আজ আমার বাবাকে হারাতাম না। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলেই তার ভাইকে পাওয়া যাবে।


এমপি কন্যা বলেন, আমি কালীগঞ্জ আসতে পারেনি। কষ্টে বুকটা ভেঙে গেছে। আমার বাবা যদি সত্যি অপরাধ করে থাকতো বা অপরাধী হয়ে থাকতো তাহলে সে ভারতে নেমে ভ্যানে করে ঘুরে বেড়াতো না, আমার বাবা হাসতে হাসতে, খেলতে খেলতে ইন্ডিয়ায় গেছে। আমরা সেই ভিডিও প্রকাশ করতাম না। সে অপরাধী হলে আমরা ভিডিও লুকিয়ে রাখতাম।


তিনি আরো বলেন, কালীগঞ্জের মানুষ শোনেন, যে সব সাংবাদিক ভাইয়েরা নিউজ করছেন, দয়াকরে একটু কালীগঞ্জে আসেন। আমার বাবারে তো মেরেই ফেলেছে, বাবাকে তো আর পাবো না। আপনারা কালীগঞ্জে আসুন সাধারণ মানুষের কাছে জিজ্ঞেস করেন সাধারণ মানুষের সাথে তার কি সম্পর্ক ছিল। সে হাজার হাজার মানুষের জানাযা পড়িয়েছে। কিন্তু আজ সেই এমপির নিজের জানাযা-ই হচ্ছে না। এক টুকরো মাংস আমি পাইনি। আমি যখন শুনেছিলাম আমার বাবা নেই, তখন আমি ভেবেছিলাম আমার বাবাকে একটু ছুঁয়ে দেখবো। এত কষ্ট আমি সহ্য করবো কি করে। এই দিনের কথা আমি কখনো ভুলব না। সড়ক দুর্ঘটনায় মারা যায় মেনে নেওয়া যায়, কিন্তু একটা তাজা প্রাণ মেরে কীভাবে তারা টুকরো টুকরো করে, আপনারা কালীগঞ্জবাসী এর বিচার করবেন।


মানববন্ধনে সভাপতিত্ব করেন পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ। এ সময় উপস্থিত ছিলেন, নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান শিবলী নোমানী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল হোসেনসহ আওয়ামী লীগের সকল ইউনিটের নেতাকর্মীরা।


বিবার্তা/রায়হান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com