কক্সবাজারে সাংবাদিক হামলার প্রতিবাদে মানব বন্ধন
প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৪, ১৭:৫৯
কক্সবাজারে সাংবাদিক হামলার প্রতিবাদে মানব বন্ধন
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারে সাংবাদিক হামলার প্রতিবাদে এক মানব বন্ধনের আয়োজন করেছে সাংবাদিক সংগঠনের নেতারা।


২৩ এপ্রিল, মঙ্গলবার সকাল ১১টার দিকে কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয় চত্বরে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।


গত ১৯ এপ্রিল কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার কৈয়রবিল মনমছড়া নামক স্থানে দৈনিক বাংলাদেশ প্রতিদিন এবং এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান মিজানকে হামলার করে স্থানীয় উপজেলা আ.লীগের সভাপতি (সাবেক প্রিডম পার্টির সভাপতি) আওরঙ্গজেব ও তার সাঙ্গপাঙ্গরা।


জানা গেছে, হামলাকারী আওরঙ্গজেবের নানান অপকর্মের বিরুদ্ধে সম্প্রতি সংবাদ প্রকাশের ফলে ক্ষিপ্ত হয়ে হামলা করে সাংবাদিক মিজানকে। খবর পেয়ে ঘটনার প্রধান আসামি আওরঙ্গজেব ও তার ভাই সহ ২ জনকে করেছে পুলিশ।


এ ঘটনায় ন্যায় বিচারের স্বার্থে এবং এজাহার নামীয় অপরাপর আসামিদের আটকসহ অপরাধীদের আ.লীগের পদ থেকে বহিষ্কারের দাবিতে উক্ত মানব বন্ধনের আয়োজন করা হয়।


এতে দৈনিক সকালের কক্সবাজার সম্পাদক ও সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল, সাংবাদিক ফেডারেশনের প্রধান সমন্বায়ক মো. শহিদুল্লাহ, ফেডারেশনের সভাপতি ও দৈনিক কক্সবাজার ৭১’ এর সম্পাদক রুহুল আমিন সিকদার, সাধারণ সম্পাদক মহসিন শেখ, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক শাহেদ মিজান, উপ দপ্তর সম্পাদক এ আর মোবারক হোছেন, সদর উপজেলা প্রেসক্লাব সভাপতি আরিফুল্লাহ নুরী, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, সিনিয়র সাংবাদিক ইমাম খাইর, জেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক জাহেদ হোসেন, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল বক্তব্য রাখেন এবং সী ওয়ার্ড টেরিটোরিয়াল নিউজের প্রধান নির্বাহী মুজিবুল হক, তৌহিদুল ইসলাম তোহা, সদর উপজেলা প্রেসক্লাব সহ-সভাপতি আব্দু শুক্কুর, দৈনিক যায়যায়দিন টেকনাফ প্রতিনিধি আরাফাত সানি, সাংবাদিক নাজমা সোলতানা রুনা, মিজানুর রহমান, ইয়াসিন আরাফাত, জিয়াউল হক জিয়া, রায়হান উদ্দিন, মোহাম্মদ নোমান, খোরশেদ আলম, সায়েক আহমেদ, ফরিদ মিয়া, আবসার কামাল, ওসমান গনী এল্যি, ফরিদ উদ্দিন, সরওয়ার হোসেন মানিক, মইন উদ্দিন মুরাদ, জলবায়ু ক্লাবের প্রতিষ্ঠাতা শান্ত নূর, ইমরান, কায়ছার সিকদার উপস্থিত ছিলেন।


বিবার্তা/পুণ্য বর্ধন/সউদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com