বরিশালে মাদক সেবনে বাধা দেয়ায় বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা, গ্রেফতার ২
প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪, ১৮:০৫
বরিশালে মাদক সেবনে বাধা দেয়ায় বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা, গ্রেফতার ২
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদক সেবনে বাধা দেওয়ায় ষাটোর্ধ্ব বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা করে ঘরের মেঝেতে লাশ পুঁতে রাখার ঘটনা ঘটেছে। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের মধ্য কাটাদিয়া গ্রামে এ নির্মম ঘটনা ঘটে।


প্রযুক্তির ব্যবহার করে এ ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন একই ইউনিয়নের মধ্য কাটাদিয়া গ্রামের মৃত আইউব আলীর ছেলে মো. ফয়সাল (৩৫) ও মৃত কালাম হাওলাদার কালুর ছেলে লালচাঁন (৩২)।


২১ এপ্রিল, রবিবার বরিশাল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।


বরিশালের পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, চরামদ্দি ইউনিয়নের মধ্য কাটাদিয়া গ্রামে মৃত জয়নাল গাজীর স্ত্রী রিজিয়া বেগম (৬০) একাই বসবাস করতেন। প্রায় সাত মাস আগে নিখোঁজ হন রিজিয়া বেগম। গত ১৩ এপ্রিল রিজিয়া বেগমের ছেলে রাসেল বাড়িতে এলে ঘরের ভেতরে মাটির স্তূপ দেখতে পান। বিষয়টি পুলিশকে অবহিত করলে তারা আদালতের নির্দেশে ঘরের ভেতর থেকে রিজিয়া বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠান।


পুলিশ সুপার বলেন, এ ঘটনায় বাদী হয়ে ওই দিন মামলা করেন নিহতের ভাই হাওলাদার মাসুদ। মামলার সূত্র ধরে তদন্তে নামে বরিশাল জেলা পুলিশ।


পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম আরও বলেন, ফয়সাল ও লালচাঁন প্রতিনিয়ত ওই বৃদ্ধার ঘরে ও আশপাশে মাদক সেবন করতো। সেই ঘটনায় বাধা দেওয়ায় ঘটনার দিন অর্থাৎ প্রায় সাত মাস আগে পরিকল্পিতভাবে ধর্ষণের পর গলায় কাপড় পেঁচিয়ে হত্যা করে ফয়সাল ও লালচাঁন। এরপর বৃদ্ধার ঘরেই মাটি খুঁড়ে তাকে চাপা দেয় তারা। ফয়সাল ও লালচাঁন দুজনই মাদকসেবী।


গ্রেফতারকৃত দুজনকে রবিবার আদালতে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com