ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তরুণকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪, ১৬:৩৮
ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তরুণকে কুপিয়ে হত্যা
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড্ডা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাদশা মিয়া (১৮) নামে এক তরুণকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।


২১ এপ্রিল, রবিবার এ ঘটনায় নিহতের বোন পপি আক্তার বাদী হয়ে নবীনগর থানায় অনিক মিয়া নামের একজনকে প্রধান আসামি করে ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।


নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন।


বাদশা মিয়া বাড্ডা গ্রামের আবু কালামের একমাত্র সন্তান।


এলাকাবাসী জানান, ঢাকা থেকে বাড্ডা গ্রামে জনৈক ব্যক্তির বাড়িতে একটি মেয়ে বেড়াতে আসলে ওই মেয়ের সঙ্গে মামলার প্রধান আসামি অনিক ও তার বন্ধুরা সম্পর্ক তৈরির চেষ্টা করেন। অপরদিকে মহল্লার সাইফুল, জিহাদ, তারেক ও তার বন্ধুরা একই মেয়ের সঙ্গে কথা বলতেন। ওই মেয়ের সঙ্গে কথা বলতে নিষেধ করেন আসামি পক্ষের শাহ আলম মিয়ার ছেলে সোহেল মিয়া। এ নিয়ে শুক্রবার হাতাহাতির ঘটনা ঘটে।


হাতাহাতির বিষয়টি মীমাংসা করে দেওয়ার জন্য গ্রামের মুরব্বিদের জানানো হলেও তারা এ বিষয়ে কোনো পদক্ষেপ নেয়নি। পরদিন শনিবার সন্ধ্যার পর আসামি পক্ষের লোকজন বাড্ডা পশ্চিম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি চায়ের দোকানে চা খাওয়ার নাম করে একজন ওই মেয়ের খবর নিতে গেলে কথা-কাটাকাটির জেরে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়।


এসময় তাদের হাতে থাকা দেশীয় অস্ত্রের আঘাতে সাইফুল আহত হয়। তা দেখে ঘটনাস্থলে থাকা বাদশা মিয়া চিৎকার দিলে হামলাকারীরা তার ওপর হামলা চালিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে মারাত্মকভাবে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা ও ঢাকায় রেফার করেন। ঢাকায় নেওয়ার পথে বাদশা মিয়া মারা যায়। মারা যাওয়ার আগে হামলাকারীদের কয়েকজনের নাম নিজ মুখে বলে গেছেন। আহত সাইফুলের অবস্থা এখনো আশঙ্কাজনক।


ওসি মাহবুব আলম বলেন, এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করেছে। নিহতের মরদেহ রাতেই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে এবং নিহতের বোন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।


বিবার্তা/নিয়ামুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com