গৌরীপুর প্রাণীসম্পদ সেবা উপলক্ষ্যে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান
প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪, ১৯:৩১
গৌরীপুর প্রাণীসম্পদ সেবা উপলক্ষ্যে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান
গৌরীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গৌরীপুর উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে এবং প্রাণীসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর (ডিএলএস) মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় "প্রাণীসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ" এই শ্লোগানকে সামনে রেখে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উপলক্ষ্যে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


১৮ এপ্রিল, বৃহস্পতিবার নির্বাহী কর্মকর্তা মো. শাকিল আহমেদের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার কমল রায়ের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ডা. রশিদ, প্রধান অতিথি হিসাবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য এডভোকেট নিলুফার আন্জুম পপি, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মোফাজ্জল হোসেন খান।


এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডাক্তার হেলাল উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল, সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, খামারি আলমুদ্দিন, আবুল ফজল প্রমুখ।


প্রদর্শনীতে মোট ৪৯ স্টল ষাঁড়, গাভি, ছাগল, পাঠা, বিড়াল, হাঁস, মুরগী, কবুতর, দেশি-বিদেশি পাখি নিয়ে খামারিরা অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে খামারিদের মাঝে ১ম, ২য়, ৩য় স্থান অধিকারকারীদের পুরস্কার বিতরণ করা হয়। সেবা সপ্তাহ উপলক্ষ্যে সপ্তাহব্যাপী বিভিন্ন ইউনিয়নে খামারি ও কৃষকদের মাঝে পশু পাখির জন্য ভ্যাকসিন, কৃমিনাশক ওষুধ বিতরণ করা হবে।


বিবার্তা/হুমায়ুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com