ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৪, ১৩:৫৮
ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।


সোমবার (১৫ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে প্রার্থীরা অনলাইনের পাশাপাশি রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট তাদের মনোনয়নপত্র দাখিল করেন।


তাদের মধ্যে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে, ৭ জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৩ জন প্রার্থী রয়েছেন।


চেয়ারম্যান পদে জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফেরদৌস পারভেজ, বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু ও আব্দুর রহমান মনোনয়নপত্র দাখিল করেন। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে আয়শা সিদ্দিকা (বর্তমান ভাইস চেয়ারম্যান),পারুল বেগম ও জাহানারা বেগম মনোনয়নপত্র দাখিল করেন। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা আ.লীগের সহ-সভাপতি শিক্ষক নিরেন্দ্র নাথ রায় (বর্তমান ভাইস চেয়ারম্যান), বাংলাদেশ প্রেসক্লাবের জেলা সাধারণ সম্পাদক সাংবাদিক হামিদার রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব উত্তম কুমার রায়, শিক্ষক মোফাক্কারুল ইসলাম (পেলব), আবু সাঈদ, অ্যাড. সুজয় চন্দ্র রায় ও স্বপন মনোনয়নপত্র দাখিল করেন।


এর আগে গত ২১ মার্চ তফশিল ঘোষণা করা হয়। তফশিল অনুযায়ী রিটার্নিং-সহকারি রিটার্নিং অফিসারের নিকট ও অনলাইনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৫ এপ্রিল। মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ১৭ এপ্রিল। মনোনয়নপত্র বাছাইয়ে রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিলের শেষ তারিখ ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল ও ভোট গ্রহণ ৮ মে।


এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৭ হাজার ৯ শত ৭০ জন। উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শুভ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।


বিবার্তা/সুজন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com