রমনা থেকে চলচ্চিত্র পরিচালকের মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪, ২০:৫৮
রমনা থেকে চলচ্চিত্র পরিচালকের মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর রমনার ইস্কাটন রোডের একটি বাসা থেকে আবু তাওহিদ হিরন (৩৭) নামে এক চলচ্চিত্র পরিচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার E.H.R মিডিয়া হাউজ নামে একটি প্রতিষ্ঠান রয়েছে।


নিহতের গ্রামের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদুরী শিবপুর গ্রামে। তিনি একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে। বর্তমানে তিনি রমনার ৩০ নং নিউ ইস্কাটন রোডের একটি চতুর্থ তলা বাসার ২য় তলার ফ্লাটে একাই থাকতেন। সেখানেই তার মিডিয়ার প্রতিষ্ঠান রয়েছে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মো: হাবিবুর রহমান জানান, সোমবার (১৫ এপ্রিল) তার নিউ ইস্কাটন রোডের বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়।


উক্ত বাড়ির লোকজনের বরাত দিয়ে তিনি বলেন, আবু তাওহিদ সকাল আনুমানিক ৬ টার দিকে ঐ বাড়ির দারোয়ানকে ফোন করে বলেন, তিনি স্ট্রোক করেছেন। তাকে রুমে আসতে বলেন। তিনি গিয়ে দরজায় নক করলে সাড়া দিলেও ভিতর থেকে দরজা খুলতে না পারায় বাহির থেকে লোক এনে দরজার লক খুলে ভিতরে দেখতে পান, তিনি উলঙ্গ অবস্থায় নিচে পড়ে আছে। আমরা গিয়ে দেখতে পাই তিনি উপুর অবস্থায় পড়ে আছেন। প্রস্রাব পায়খানা শরীরে লেগে আছে। পরে আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।


নিহতের মিডিয়া হাউজ এর ক্রিয়েটিভ পরিচালক ওমর ফারুক নয়ন বলেন, আমরা সংবাদ শুনে ঐ বাসায় গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পাই।


তিনি বলেন, তাওহিদ ভাই ভালো মানুষ ছিলেন। আদম নামে তার একটি ছবি মুক্তি পেয়েছে। রং রোড নামে আরেকটি ছবির কাজ শেষ হয়েছে, বর্তমানে তা মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে।


তিনি আরো বলেন, তার E.H.R মিডিয়া হাউজটির অফিস তার বর্তমান ঠিকানায়। ঐ ফ্লাটের একটি রুমে তিনি নিজে একাকী থাকতেন। তিনি বিয়ে করেছেন কিনা, তা আমার জানা নাই।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com