হাকিমপুরে উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছে ৭ জন
প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪, ১৯:৪৩
হাকিমপুরে উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছে ৭ জন
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন উপজেলা নির্বাচনে প্রথম ধাপের ৮মে নির্বাচনে দিনাজপুরের হাকিমপুর উপজেলায় শেষ দিনে ৭ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।


১৫ এপ্রিল, সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. কামরুল হাসান।


এতে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন ৩ জন। তারা হলেন, বর্তমান চেয়ারম্যান ও হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হারুন উর রশিদ, সাবেক কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য ও সাবেক মেয়র মো. কামাল হোসেন রাজ, উপজেলার আলিহাট ইউনিয়ন আ.লীগের ৫নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (অভি)।


ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন ২ জন। তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রেজা শাহীন, জামাত ইসলামী বাংলাদেশের থানা আমীর ও সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম।


সংরক্ষিত মহিলা ভাইস ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন ২ জন। তারা হলেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী পারুল নাহার ও গৃহবধূ মোছা. নুরুন্নাহার বেগম।


দিনাজপুর জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো: কামরুল ইসলাম জানান, উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে আগামী ৮মে অনুষ্ঠিতব্য হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্যে সোমবার বিকেল ৫টা পর্যন্ত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পুরুষ ও ভাইস চেয়ারম্যান মহিলা পদে মোট ৭ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।


বিবার্তা/রব্বানী/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com