সুনামগঞ্জে দুইপক্ষের সংঘর্ষে আহত ১২, আটক ২
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪, ১৭:৫১
সুনামগঞ্জে দুইপক্ষের সংঘর্ষে আহত ১২, আটক ২
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জ সদর উপজেলার মাইজবাড়ি গ্রামে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১২জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।


১৪ এপ্রিল, রবিবার দুপুরে গ্রামের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানান, গ্রামের বশির উদ্দিন ও কতুব মিয়া দুজনই নৌকা তৈরি ও বিক্রির ব্যবসা করেন। বশির উদ্দিনের একটি নৌকা হাটে নেওয়ার জন্য কতুব মিয়াকে বায়না করেছিলেন। সে অনুযায়ী শনিবার নৌকাটি কুতুব উদ্দিনের নেওয়ার কথা ছিল। কিন্তু তিনি নেননি।


শনিবার সন্ধ্যায় এ নিয়ে দুই পরিবারের দুই কিশোরের ঝগড়া হয়। পরে স্থানীয় কুরবাননগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল বরকত ও সদর থানার পুলিশ গিয়ে গিয়ে বিষয়টি আপসে মীমাংসার উদ্যোগ নেন।


এ বিষয়ে সোমবার সালিস বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই রোববার দুপুরে দুইপক্ষ লাঠিসোটা, রামদা দিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয়পক্ষের ১২জন আহত হন। ইউপি চেয়ারম্যান ও গ্রামের পঞ্চায়েতের লোকজন চেষ্টা করেও সংঘর্ষ থামাতে পারেননি। আহতদের মধ্যে মাসুম আহমদকে (২৫) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সুমন (২৪), ইসলাম (২৮), ইকবালসহ (২৯) কয়েকজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে দুইপক্ষকে শান্ত করে। এ সময় দুজনকে আটক করা হয়।


গ্রামের বাসিন্দা পঞ্চায়েতের সদস্য জাহাঙ্গীর আলম বলেন, ইউপি চেয়ারম্যানসহ পঞ্চায়েতের লোকজন দুইপক্ষকে নিবৃত্ত করার চেষ্টা করেছেন। কিন্তু তারা কারো কথাই রাখেননি। পরে পুলিশ এষে তাদেও ছত্রভঙ্গ করেু দেয়।


সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী জানান, তুচ্ছ ঘটনাটি এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এখন পরিস্থিতি শান্ত আছে। থানায় এ নিয়ে এখনো কোনো অভিযোগ দেয়নি কেউ।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com