চাঁদাবাজি ও মারধরের অভিযোগে পিরোজপুর ছাত্রলীগের সাবেক সভাপতি গ্রেফতার
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ১৪:২২
চাঁদাবাজি ও মারধরের অভিযোগে পিরোজপুর ছাত্রলীগের সাবেক সভাপতি গ্রেফতার
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদার দাবিতে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক খুরশিদ আলম রায়হানকে (৩২) মারধরের অভিযোগে পিরোজপুর জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি অনিরুজ্জামান অনিককে (৩৩) গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।


মঙ্গলবার (২ এপ্রিল) রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসিকুজ্জামান।


চাঁদাবাজি ও মারধরের অভিযোগে অনিককে প্রধান করে ১৩ জনের নাম উল্লেখ করে এবং আরও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা করেছেন আহত ছাত্রলীগ নেতা খুরশিদ আলম রায়হান। খুরশিদ আলম রায়হান জেলার মঠবাড়িয়া উপজেলার পৌর সভার ৫ নম্বর ওয়ার্ডের বহেরাতলা এলাকার মো. রস্তুম আলীর ছেলে। তিনি একজন ঠিকাদার।


আর অনিরুজ্জামান অনিক পিরোজপুর জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলুর ছেলে।


অভিযোগ সূত্রে জানা গেছে, অভিযুক্ত জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি অনিরুজ্জামান অনিক মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক খুরশিদ আলম রায়হানের কাছে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিলেন। তিন কিস্তিতে বিভিন্ন সময় ওই টাকার ১০ লাখ টাকা অনিককে দিয়েছেন রায়হান। কিন্তু মঙ্গলবার সন্ধ্যায় রায়হান ব্যবসার কাজ শেষে জেলা এলজিইডি অফিস থেকে বের হচ্ছিলেন। এসময় অনিক লোকজন নিয়ে তাকে ঘিরে ফেলেন। অনিক তার সঙ্গে থাকা পিস্তল দিয়ে রায়হানের মাথায় ও কানে আঘাত করেন এবং তার কাছে থাকা ৬৫ হাজার টাকা ছিনিয়ে নেন। এরপর তারা রায়হানকে বেধম মারধর করে রাস্তায় ফেলে রেখে যান। স্থানীয়রা গুরুতর অবস্থায় রায়হানকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।


পিরোজপুর সদর থানার ওসি মো. আসিকুজ্জামান জানান, অভিযুক্ত অনিরুজ্জামান অনিককে গ্রেফতার করা হয়েছে।


উল্লেখ্য, জেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে সংগঠন বিরোধী কর্মকান্ডের অভিযোগে গত ০১ ফেব্রুয়ারী রাতে কমিটি ভেঙ্গে দেন সংগঠনের কেন্দ্রীয় কমিটি। এর পরে এখানো কোন নতুন কমিটি দেননি কেন্দ্রীয় কমিটি।


বিবার্তা/তাওহিদুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com