সাভারে তেলবাহী লরি উল্টে আগুন: মৃত্যু বেড়ে ৪
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ১২:৪৪
সাভারে তেলবাহী লরি উল্টে আগুন: মৃত্যু বেড়ে ৪
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকার সাভারের হেমায়েত পুরে আইল্যান্ডের সঙ্গে ধাক্কায় তেলবাহী লরি উল্টে গিয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হেলাল হাওলাদার (৩০) বয়সী ও সাকিব (২৪) বয়সী আরও দুইজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ নিয়ে মৃত্যু বেড়ে চারজন।


মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় (হেলাল হাওলাদার (৩০) মারা যান। এছাড়া সাকিব (২৪ ) এদিন রাত ১ টা ১৫ মিনিটের দিকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন তরিকুল ইসলাম জানান , হেলালের শরীরের ১০০ শতাংশ দগ্ধ ছিল। ও সাকিবের শরীরে ও ১০০ শতাংশ দগ্ধ হয়েছিল।


নিহত সাকিবের ভাই মোহাম্মদ নাঈম বলেন, আমার ভাই ট্রাক চালকের সহকারী ছিল, সে বরগুনা থেকে ট্রাকে তরমুজ বহন করে গাজীপুর আসার পথে সাভার হেমায়েতপুরে এ দুর্ঘটনার কবলে পড়ে। আমাদের বাড়ি বরগুনা সদর উপজেলায় আমাদের বাবা আহমেদ আলী দুই ভাই সে ছিল বড়।


উল্লেখ্য মঙ্গলবার ভোরে সাভারের হেমায়েতপুর জোড়পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় লরির পেছনে আটকে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার সেখানেই পুড়ে ছাই হয়ে যায়। এতে সিমেন্টবাহী একটি ট্রাক চালকের সহকারী ইকবাল হোসেন ঘটনাস্থলেই মারা যান।


এ আগুনের ঘটনায় দগ্ধ ৯ জনকে উদ্ধার করে শেখ হাসিনা
জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে। তারা হলেন- মিম (১০), আল-আমিন (৩৫), নিরঞ্জন রায় (৪৫), মিলন মোল্লা (২২), ট্রাকের হেলপার সাকিব (২৪), ট্রাকের ড্রাইভার হেলাল (৩০) ও তরমুজ ব্যবসায়ী নজরুল ইসলাম (৪৫)।


চিকিৎসকরা জানিয়েছেন, শিশু মিমসহ দুজনের (এনহেলিসন) বার্ন শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে দগ্ধ অন্যদের অবস্থাও আশঙ্কাজনক।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com