ভ্রাম্যমাণ আদালতে স্থানীয়দের আক্রমণ, গ্রেফতার ১
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ১৯:৫২
ভ্রাম্যমাণ আদালতে স্থানীয়দের আক্রমণ, গ্রেফতার ১
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের মধ্যনগরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে স্থানীয়দের আক্রমণ ও মারপিটের ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন মধ্যনগর ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা গোলাম ছারোয়ার।


২ এপ্রিল, মঙ্গলবার এ ঘটনায় জড়িত লাল মিয়া নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আসামি উপজেলার দুগনই গ্রামের মৃত গয়েছ আলীর ছেলে।


মামলার অভিযোগ সূত্রে জানা যায়, মধ্যনগর উপজেলা নির্বাহী অফিসার অতীশ দর্শী চাকমা, আনসার সদস্য ও স্টাফ নিয়ে নৌকা যোগে উপজেলার চামরদানী ইউনিয়নের দুগনই গ্রাম সংলগ্ন সুমেশ্বরী নদীতে মাছ ধরার অবৈধ চায়না দোয়ারী জাল উদ্ধার অভিযানে গেলে দুগনই গ্রামের স্থানীয় ১৫/১৬ জন সরকারি কাজে বাধা প্রদানসহ দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে আক্রমণ ও মারপিট করে কয়েকজনকে গুরুতর আহত করে।


ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন, ১৯৫০ এর ৩ ও ৫ ধারা লঙ্ঘনের অপরাধে ইমামুল হাসান (২০) কে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। ইমামুল দুগনই গ্রামের সাজির রহমানের ছেলে।


মধ্যনগর থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন জানান, সংবাদ পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ পাঠিয়ে ঘটনার সাথে জড়িত অপরাধীদের গ্রেফতার অভিযান পরিচালনা করা হয় এবং আসামি লাল মিয়াকে গ্রেফতার করা হয়।


বিবার্তা/শহীদুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com