প্রেম করে বিয়ে, অতঃপর স্বামীর হাতেই মৃত্যু
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ১৯:২৭
প্রেম করে বিয়ে, অতঃপর স্বামীর হাতেই মৃত্যু
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী সদর থানার জৌকুড়া এলাকায় শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রী মোছা. স্বর্নাকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করায় স্বামী মো. সোহেল (২১) কে আটক করেছে পুলিশ।


মঙ্গলবার (২ এপ্রিল) এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: ইফতেখারুল আলম প্রধান।


আটককৃত মো. সোহেল সদর উপজেলার রামকান্তপুর (ঈদগাহ মাঠের পাশে) এলাকার আলাউদ্দিন মৃধার ছেলে। অন্যদিকে মোছা. স্বর্না জৌকুড়া এলাকার মো. মুন্নাফ মৃধার মেয়ে।


ঘটনা সূত্রে জানা যায়, দেড় বছর আগে প্রেমের টানে বাড়ি ছেড়ে সোহেল এর সাথে পালিয়ে বিয়ে করে স্বর্না। বিয়ের পর থেকে তাদের মধ্যে ছোটখাটো বিষয় নিয়ে মাঝেমধ্যেই ঝগড়া ও কলহের সৃষ্টি হতো। আনুমানিক ১৫/১৬ দিন আগে তাদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া হলে স্বর্না তার মায়ের বাড়িতে চলে আসে। গতকাল ১ এপ্রিল শ্বশুর বাড়ি এসে স্ত্রী স্বর্নার সাথে ভালো ব্যবহার করতে থাকে। সেদিন আনুমানিক বেলা সাড়ে ৩ টার দিকে ঘরের ভেতর থেকে পাক চিৎকারের শব্দ শুনে স্বর্ণার পরিবারের লোকজন রুমের ভিতর গিয়ে দেখে স্বর্ণার নিথর দেহ ঘরের মেঝেতে পড়ে আছে।


সে সময় মো: সোহেল পালাতে গেলে পরিবারের লোকজন তাকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে আসে।


রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ইফতেখারুল আলম প্রধান বলেন, সোহেল তার স্ত্রী স্বর্নাকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। হত্যার কাজে ব্যবহৃত ওড়না উদ্ধার করে জব্দ করা হয়েছে।


বিবার্তা/মিঠুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com