নরসিংদীতে মৃত স্বামীর সম্পত্তি রক্ষায় সুইডেন প্রবাসীর সংবাদ সম্মেলন
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ১৭:২৪
নরসিংদীতে মৃত স্বামীর সম্পত্তি রক্ষায় সুইডেন প্রবাসীর সংবাদ সম্মেলন
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর পলাশে মৃত স্বামীর সম্পত্তি রক্ষা করতে গিয়ে দেশে-বিদেশে নিরাপত্তাহীনতায় ভুগছেন সুইডেন প্রবাসী নাজমা আফরিন রোজা এবং তার পরিবার।


২ এপ্রিল, মঙ্গলবার দুপুরে পলাশ উপজেলার মালিতা গ্রামের নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে তিনি বাংলাদেশ এবং সুইডেনে তার পরিবারের সদস্যদের হত্যার হুমকিসহ স্বামীর সম্পত্তি অবৈধভাবে দখলের নানা অভিযোগ করেন।


লিখিত বক্তব্যে ভুক্তভোগী নাজমা আফরিন রোজা বলেন, আমরা সকলেই প্রবাসী হওয়ায় দীর্ঘদিন ধরেই স্বামীর কেনা সম্পত্তিতে রক্ষণাবেক্ষণের জন্য মালিতা এলাকার নাজমুল এবং মঞ্জুরকে দায়িত্বে নিয়োজিত করা হয়। সম্প্রতি আমার স্বামীর মৃত্যুতে আমাদের সম্পত্তিতে জোরপূর্বক দখলে নেয়ার পাঁয়তারা করে আসছে নাজমুল, মঞ্জুর, শেখর, নয়ন এবং মাজহারসহ একটি চক্র। তারা আমাদের কাছ থেকে মোটা অঙ্কের চাঁদা দাবি করে আসছে, কিছু টাকা দেয়ার পরও তারা আমার বাড়ির গাইড ওয়াল ভাংচুরসহ নির্মাণাধীন বাড়িতে অগ্নিসংযোগ করে দখলের পাঁয়তারা করছে।


এমন পরিস্থিতিতে আমরা চাঁদাবাজির অভিযোগ করলে পুলিশ দুইজনকে গ্রেফতার করলেও বাকী আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পাশাপাশি আমাদের পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়ে আসছে।


ভুক্তভোগী আরো বলেন, আমি আমার পরিবারের দুই কন্যা এক পুত্রসহ বাংলাদেশ এবং সুইডেনেও নিরাপত্তা হীনতায় ভুগছি। সেই সাথে আমার ভাই সাইদকেও তারা একাধিকবার হত্যার হুমকি দিয়ে আসছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার পরিবারের নিরাপত্তার পাশাপাশি আমার স্বামীর কেনা সম্পত্তিতে অধিকার দাবি করছি।


বিবার্তা/কামাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com