হাকিমপুর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল বিতরণ
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ১৫:৩৯
হাকিমপুর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল বিতরণ
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আর মাত্র কয়েক দিন পরেই মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। তাই পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে দিনাজপুরের হাকিমপুর হিলি পৌরসভার ৩ হাজার ৮১ দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি চাল বিতরণ করা হয়েছে। ঈদের আগে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেয়ে খুশি এসব অসহায় পরিবার।


২ এপ্রিল, মঙ্গলবার পবিত্র রমজান মাসে সকাল ৯ টায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ভিজিএফ কর্মসূচির পৌরসভার ৯টি ওয়ার্ডের ৩ হাজার ৮১ পরিবারের মাঝে ১০ কেজি চাল বিতরণ করা হয়।


এই কার্যক্রমের উদ্বোধন করেন হাকিমপুর হিলি পৌরসভার প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটন।


এসময় তদারকি অফিসার ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাহিরুল ইসলাম, কাউন্সিলর রাকিবুল ইসলাম কেবলা, দুলাল হোসেন, রতন কুমার, ফারুক হোসেন, শামীম সরদার, পৌর প্রকৌশলী আব্দুর রাজ্জাক, সাবেক যুবলীগ নেতা মার্শালসহ ৯ টি ওয়ার্ডের কাউন্সিলরা উপস্থিত ছিলেন।


পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা সহিদা বেগম বলেন, আর কয় দিন পরে ঈদ। আর ঈদের আগে এই চাল পেয়ে আমি খুবই খুশি। দোয়া করি আল্লাহ যেন শেখের বেটির ভালো করে!


প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটন বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গরীব অসহায় দুস্থদের সরকার। ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে যতো দিন থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ’ বলে মন্তব্য করেন তিনি।


ঈদুল ফিতর উপলক্ষ্যে সবাই যেন এক সাথে ঈদের আনন্দ উদ্‌যাপন করতে পারে সে কারণে ঈদের আগেই দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় মাধ্যমে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। এসময় প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়েছে।


বিবার্তা/রব্বানী/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com