শ্রীমঙ্গলে রাস্তা নিয়ে মারামারি, আহত ৪
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ১২:৪২
শ্রীমঙ্গলে রাস্তা নিয়ে মারামারি, আহত ৪
শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাড়ির রাস্তা দিয়ে আসা যাওয়াকে নিয়ে কথাকাটাকাটির জেরে ৪ দিনমজুরকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।


সোমবার (১ এপ্রিল) সন্ধ্যায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভূনভীর ইউনিয়নের পশ্চিম ল‌ইয়ারকূল গ্ৰামে এই ঘটনা ঘটে। আহতরা সকলেই শ্রমজীবী দিনমজুর।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভূনভীর ইউনিয়নের পশ্চিম ল‌ইয়ারকূল গ্ৰামের মানুষ দীর্ঘদিন ধরে একটি রাস্তা ব্যবহার করে আসছিলেন। সাম্প্রতিক সময়ে গ্ৰামের জালাল মিয়ার ছেলে আফজল, মজল, ফজল ও জলিল মাসটারের ছেলে তোফাজ্জল মিয়া এই রাস্তা ব্যবহার না করার জন্য বাঁধা দিয়ে আসছিলেন তাদের প্রতিবেশী দিনমজুর জসিম, ওয়াসিম, মহসিন, ও সফিক মিয়াকে।


কিন্তু তাদের বাড়ি থেকে বের হওয়ার আর বিপরীত কোন রাস্তা না থাকায় প্রতিদিনের মতো সোমবার ইফতারের পর এই রাস্তা দিয়ে বাড়ি থেকে বের হলে জসিম, ওয়াসিম, মহসিন, সফিক মিয়ার উপর দেশিয় অস্ত্র দিয়ে হামলা চালায় প্রতিপক্ষরা। এতে গুরুতর আহত হন তারা। স্থানীয় গ্ৰামবাসী আহতদের শ্রীমঙ্গল উপজেলার স্ব্যাস্থ কমপ্লেক্স পাঠালে কর্তবরত চিকিৎসকরা মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করেন।


এবিষয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, আহতরা থানায় অভিযোগ দিয়েছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/কাউছার/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com