পঞ্চগড়ের বোদা থানা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
প্রকাশ : ৩১ মার্চ ২০২৪, ২২:১৯
পঞ্চগড়ের বোদা থানা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

'স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ, শান্তি প্রগতির বাংলাদেশ' এই প্রতিপাদ্যকে সামনে রেখে বোদা থানার আয়োজনে ওপেন হাউজ ডে প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।


৩১ মার্চ, রবিবার দুপুরে বোদা থানার আয়োজনে ৬নং মারেয়া বামনহাট ইউনিয়ন পরিষদ মাঠে ওপেন হাউজ ডে প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।


জনসাধারণের সার্বিক অংশগ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার মাধ্যমে জঙ্গি, মাদক, জুয়া, চুরি, ছিনতাই, ডাকাতি, বাল্য বিবাহ, যৌতুক, নারী নির্যাতন, জায়গা জমি নিয়ে মারামারি, ইভ টিজিং, ট্রাফিক আইন ভঙ্গের প্রবণতা, মোবাইল ফোনের অপব্যবহার রোধসহ প্রভৃতি অপরাধ রোধকল্পে জনগণকে সচেতন করার লক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এতে প্রধান অতিথি ছিলেন পঞ্চগড় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব কনক কুমার দাস।


বোদা থানার অফিসার ইনচার্জ জনাব মো. মোজাম্মেল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৬ নং মারেয়া বামনহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ মারেয়া ইউনিয়ন শাখার সভাপতি রেজাউল করিম শামীম, বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন প্রধান, বাংলাদেশ আওয়ামী লীগ, মারেয়া ইউনিয়ন শাখা সাধারণ সম্পাদক সুশীল চন্দ্র বর্মন, মাড়েয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সতেন্দ্রনাথ বর্মনসহ মারেয়া ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।


এ সময় জনগণের খোলামেলা আলোচনার মাধ্যমে তাদের সমস্যা ও সমাধানের পদক্ষেপ গ্রহণ করা হয়। এছাড়াও জনগণকে তথ্য দিয়ে সেবা গ্রহণ এবং অপরাধ নিয়ন্ত্রণে সকলকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়। অনুষ্ঠানে মাড়েয়া বামনহাট ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com