আপনাদের পছন্দের প্রার্থীকে আপনারাই নির্বাচিত করবেন
প্রকাশ : ৩১ মার্চ ২০২৪, ২১:৫২
আপনাদের পছন্দের প্রার্থীকে আপনারাই নির্বাচিত করবেন
ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিম এমপি বলেছেন, আসন্ন উপজেলা নির্বাচনে আপনারাই নির্বাচিত করবেন আপনাদের পছন্দের প্রার্থীকে। এখানে সবাই আমার, কিন্তু আমি কাউকে প্রার্থী দিলে কেউ পছন্দ করবেন, আবার কেউ পছন্দ করবেন না।


তিনি বলেন, আমি আপনাদের আকাঙ্ক্ষা বুঝি, আমি আকাঙ্ক্ষার বাইরে নয়। কিন্তু নীতিগতভাবে এবং দলীয় সিদ্ধান্তের কারণে আমি আপনাদের কোনো প্রার্থীর পক্ষে মতামত ব্যক্ত করতে পারছি না এইজন্য আমি আন্তরিক দুঃখিত। তবে আপনারা যে সিদ্ধান্ত নিবেন তাতে আমি একমত পোষণ করি। আমি বিশ্বাস করি আপনারা আমার সাথে ছিলেন বলেই আজ আপনাদের ভোটে সংসদ সদস্য হয়েছি।


৩১ মার্চ, রবিবার উপজেলা হলরুমে ইন্দুরকানী উপজেলা নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে এ সব কথা বলেন তিনি।


রেজাউল করিম বলেন, আপনারা আমার পক্ষে সবাই কাজ করেছেন জাতীয় পার্টি, আওয়ামী লীগসহ সকলেই কাজ করেছেন বলেই আজ এমপি। আমি সবাইকে নিয়ে চলবো। আমার নেতাকর্মীদের বলবো আল্লাহ তায়ালা উদার মনের মানুষকে পছন্দ করেন আপনারা উদার হবেন, ভুলত্রুটি মানুষেরই হয়। সবাই এক হয়ে চললে একটা ভালো কিছু হবে। আমি কসম করে বলতে পারি আমি অন্যায়ভাবে কোন ঘুষ খায়নি, আল্লাহ আমাকে যতদিন বেচে রাখে আমি সততাকে নিয়ে চলতে চাই এবং বাঁচতে চায়।


তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে চাই।


অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার আ. লতিফ হাওলাদারের সভাপতিত্বে ও সাবেক উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মৃধা মনিরুজ্জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, জেলা আ.লীগ নেতা আক্তারুজ্জামান ফুলু, বাবু গৌতম রায়, গোপাল বসু, ইন্দুরকানী আ.লীগ নেতা মোবারক আলী হাং, কবির হোসেন বয়াতী, ইউপি চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার ইমন, যুবলীগের সাধারণ সম্পাদক শাহীন গাজী, জাতীয় পার্টি নেতা কাওছার আহমেদ দুলাল, মোয়াজ্জেম হোসেন, ইউপি সদস্য আলমগীর হোসেন প্রমুখ।


বিবার্তা/শামীম/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com