কাউখালীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্‌যাপন
প্রকাশ : ২৬ মার্চ ২০২৪, ১৮:৪৫
কাউখালীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্‌যাপন
কাউখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কাউখালী উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল, শহিদ মিনারে আনুষ্ঠানিকভাবে পুষ্পমাল্য অর্পণ, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও দোয়া এবং আলোচনা সভা।


২৬ মার্চ, মঙ্গলবার উপজেলা পরিষদ সভাকক্ষে দুপুর বারোটায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বজল মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পিরোজপুর ২ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু।


অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস শহিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন তালুকদার, কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবির প্রমুখ।


এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আরা হাদিয়া,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদ খান খোকন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুনীল কুন্ড, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ মিলটন, কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, আমরাজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ জাহাঙ্গীর হোসেন, চিরাপারা পারসাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাইকুজ্জামান মিন্টু, বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, সরকারি কর্মকর্তা বৃন্দ, গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানের দোয়া মাহফিল পরিচালনা করেন কাউখালী উপজেলা পরিষদের পেশ ইমাম ও খতিব মাওলানা খলিলুর রহমান।


অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্য বলেন, বীর মুক্তিযোদ্ধাদের অবদানের জন্য আমি আজ সংসদ সদস্য হতে পেরেছি। বীর মুক্তিযোদ্ধারা জীবনের ঝুঁকি নিয়ে দেশকে স্বাধীন করেছেন বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে। আজ আমরা স্বাধীনভাবে কথা বলতে পারি। মাননীয় প্রধানমন্ত্রী দেশকে বিশ্বের সাথে তাল মিলিয়ে উন্নয়নের দিকে এগিয়ে নিচ্ছেন। বীর মুক্তিযোদ্ধাদের বীর নিবাস সহ বিভিন্ন প্রকার সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা তার জন্য দোয়া করব।


এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠক আলাদা আলাদাভাবে বিভিন্ন কর্মসূচি পালন করেন।


বিবার্তা/রবিন/সউদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com