শ্রীমঙ্গলে ১ হাজার ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
প্রকাশ : ২৫ মার্চ ২০২৪, ১৭:২২
শ্রীমঙ্গলে ১ হাজার ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যুক্তরাজ্য ভিত্তিক শ্রীমঙ্গলের বসবাসরত প্রবাসীদের উদ্যোগে গড়ে ওঠা সামাজিক সংগঠন ‘‘হৃদয়ে শ্রীমঙ্গল’’ এর আয়োজনে পবিত্র রমজান মাস উপলক্ষ্যে প্রতি বছরের ন্যায় এবারেও সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।


২৫ মার্চ, সোমবার সকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার, জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলার বিভিন্ন এলাকার ১ হাজার ২৫০ পরিবারের মধ্যে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি করে লবণ, ডাল, পেঁয়াজ, খেজুর ও তেল বিতরণ করা হয়।


খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।


বিশেষ অতিথির বক্তব্য দেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব।


খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান সমন্বায়ক মো. ফয়ছল আহমদের সভাপতিত্বে ও সমন্বায়ক দেলোয়ার হোসেন মামুন ও আশিকুর রহমান আশিকের যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন সংগঠনটির খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উপদেষ্টা মোছাব্বির আলী মুন্না, মো. মছদ্দর আলী,প্রতাপ গোয়ালা, সংগঠনের প্রবাসী সদস্য তাজুল ইসলাম,সংগঠনটির ইসি বোর্ডের সাধারণ সম্পাদক আল মামুন টিটু,যুক্তরাজ্য থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন সংগঠনের ইসি বোর্ডের সভাপতি আব্দুর রকিব রাজু, প্রধান নির্বাহী আজিজুল হক কায়েছ প্রমুখ।


খাদ্য সামগ্রী বিতরণের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা এম রহিম নোমানী। এসময় মুনাজাত মোনাজাত পরিচালনা করেন শহর থানা জামে মসজিদের খতিব ও ইমাম হাফেজ মাওলানা আব্দুল কুদ্দুস নিজামী।


বিশ্বের বিভিন্ন দেশে শ্রীমঙ্গলের প্রবাসে বসবাসরত ব্যক্তিদের উদ্যোগে গড়ে ওঠে সম্পূর্ণ অরাজনৈতিক, সামাজিক এ সংগঠন ‘‘হৃদয়ে শ্রীমঙ্গল’’ করোনা মহামারির সময় থেকে এ অঞ্চলের মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয় এ সংগঠনটি। এরপর থেকে এ সংগঠনটি সমাজ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।


বিবার্তা/কাউছার/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com