নরসিংদীতে ডিবি পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতি, গ্রেফতার ৭
প্রকাশ : ২৫ মার্চ ২০২৪, ১৬:২৫
নরসিংদীতে ডিবি পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতি, গ্রেফতার ৭
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ এক বিশেষ অভিযান চালিয়ে ডিবি পরিচয়ে ডাকাতির সাথে জড়িত সাত জন ডাকাতকে গ্রেফতার এবং ডাকাতির মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছে।


২৫ মার্চ, সোমবার বিকেলে নরসিংদী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান।


পুলিশ জানিয়েছে, গত ১৫ মার্চ রাতে মামলার বাদী ও ট্রাক ড্রাইভার মো. শাহীদ মিয়া, হেলপার সজল মিয়া সিটি গ্রুপ রূপসি রূপগঞ্জ নারায়ণগঞ্জ থেকে ৭৫ ড্রাম সয়াবিন তেল ট্রাকে লোড করে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা করে। একই তারিখে রাত অনুমান ১০টার দিকে নরসিংদী জেলার শিবপুর উপজেলার ঘাসিরদিয়া পুকুরপার এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের উপর পৌঁছা মাত্র পিছন দিক থেকে একটি প্রাইভেটকার সয়াবিন তেল ভর্তি ট্রাকটিকে ওভারটেক করে ট্রাক ড্রাইভারকে সিগন্যাল দিয়ে গাড়ীটি থামায় এবং নিজেদের ডিবির পরিচয় দিয়ে ট্রাকটিকে আটক করে। পরে প্রাইভেটকার হতে ৭/৮জন ডাকাত নিজেদেরকে ডিবি পরিচয় দিয়ে ট্রাকে অবৈধ মালামাল আছে বলে ডাকাত দল ট্রাক ড্রাইভার ও হেলপারকে ট্রাক থেকে নামিয়ে দু’ হাতে হ্যান্ডকাফ পড়িয়ে প্রাইভেটকারে তুলে তেল ভর্তি ট্রাকটি নিয়ে যায়। পরে মাধবদী থানাধীন ডাঙ্গা রোডের নির্মাণাধীন একটি ব্রিক ফিল্ডের সামনে হ্যান্ডকাফ খুলে দিয়ে পিছন দিক থেকে চোখ বেধে ড্রাইভার ও হেলপারকে ফেলে রেখে ডাকাতরা পালিয়ে যায়।


এ ঘটনায় গত ২০ মার্চ শিবপুর থানায় ট্রাক ড্রাইভার মো. শহিদ মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তার নির্দেশনায় নরসিংদী জেলা গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ খোকন চন্দ্র সরকার এর নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কবির উদ্দিন ও সঙ্গীয় ফোর্সসহ এক বিশেষ অভিযান চালিয়ে গত ২৪ মার্চ নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সাত ডাকাতকে গ্রেফতার করে এবং লুণ্ঠিত তেল ও বিক্রির নগদ অর্থ এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপভ্যান উদ্ধার করে।


ধৃত ডাকাতরা হচ্ছে নারায়নগঞ্জের মো. নাদিম হোসেন আনিছ (২৯), মো. তোহা মীর শাওন (৩৮), মো. মামুন (২৯), নরসিংদীর মো. অন্তর (২৮), মো. আল আমিন (২৫), হবিগঞ্জের মো. সোহেল মিয়া (৩৫) ও ঈশ্বরগঞ্জের মো. ইলিয়াছ (২৩)। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।


বিবার্তা/কামাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com