ভৈরবে ট্রলার ডুবি: নিহত পুলিশ সদস্য সোহেল রানার সন্তানের মরদেহও উদ্ধার
প্রকাশ : ২৫ মার্চ ২০২৪, ১৫:০৯
ভৈরবে ট্রলার ডুবি: নিহত পুলিশ সদস্য সোহেল রানার সন্তানের মরদেহও উদ্ধার
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভৈরবের মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় পুলিশ কনস্টেবল সোহেল রানার ৫ বছরের সন্তান রাইসুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়েছে।


কিশোরগঞ্জের ভৈরবের মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় পর্যটকবাহী ট্রলার ডুবির ঘটনায় পুলিশ সদস্য সোহেল রানার ছেলে রাইসুলের (৫) মরদেহ উদ্ধার করা হয়েছে।


২৫ মার্চ, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। এ নিয়ে নিখোঁজ সবার মরদেহ উদ্ধার করা হয়েছে।


ভৈরব নৌ পুলিশের ইউনিট ইনচার্জ কেএম মনিরুজ্জামান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


তিনি জানান, ভৈরবে মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় পর্যটকবাহী নৌকাডুবির ঘটনায় নিখোঁজ আটজনের মরদেহই উদ্ধার করা হয়েছে। এ নিয়ে ট্রলার ডুবির ঘটনায় ৯ জনের মৃত্যু হয়েছে। এর আগে আজ সকালে মেঘনা নদীর ভৈরব মাছের আড়ত এলাকা থেকে কনস্টেবল সোহেল রানা ও বেলন দে নামের দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এদিকে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ এনামুল হক বলেন, আটজন নিখোঁজ ছিল, আমরা সবাইকে উদ্ধার করেছি। এ পর্যন্ত ১১ জনকে জীবিত ও নদী থেকে আটজনের মরদেহ উদ্ধার করেছি। এ ছাড়া সুবর্ণা বেগম নামে ভৈরবের কমলপুরের এক নারীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ঘটনার দিনই মারা যান।


তিনি আরও বলেন, আমাদের উদ্ধার কার্যক্রম সমাপ্ত করা হয়েছে। এরপরও যদি কেউ এসে জানায় কেউ নিখোঁজ আছে তাহলে আমরা আবার উদ্ধার অভিযান শুরু করবো।


উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে মেঘনা নদীর সৈয়দ নজরুল ইসলাম সেতুর নিচে ২১ জন যাত্রী বহন করা একটি ট্রলারকে অজ্ঞাত একটি বাল্কহেড ধাক্কা দিলে সঙ্গে সঙ্গে ডুবে যায়। ট্রলারের যাত্রীদের মধ্যে ১২ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়। এদের মধ্যে সুবর্ণা বেগম নামে এক নারীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তার মৃত্যু হয়। এই ঘটনায় সোমবার সকাল পর্যন্ত ট্রলারের নিখোজ ৮ যাত্রীসহ ৮ জনের মৃত্যু হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com