নড়াইলে গুণীজন সংবর্ধনা ও মোড়ক উন্মোচন
প্রকাশ : ২৪ মার্চ ২০২৪, ১৩:৩৪
নড়াইলে গুণীজন সংবর্ধনা ও মোড়ক উন্মোচন
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে গুণীজনদের সংবর্ধনা ও গ্রন্থ প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়েছে। শিক্ষানুরাগী ও মুক্তিযোদ্ধাসহ ৩০ জনকে সংবর্ধনা এবং কৃষ্ণলতা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক হরেন্দ্র নাথ রায়ের লেখা দু’টি গ্রন্থ’র মোড়ক উন্মোচন করা হয়।


২৪ মার্চ, রবিবার সকালে রামনগর চর কৃষ্ণলতা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হল রুমে কৃষ্ণলতা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি কৃষিবিদ বিদ্যুৎ কুমার সানালের সভাপতিত্বে গুণীজন সংবর্ধনা ও গ্রন্থ প্রকাশনা মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।


এতে বক্তব্য রাখেন, নড়াইল সরকারি ভিক্টরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর খান শাহাবুদ্দীন আহম্মেদ, নড়াইল ভিক্টরিয়া কলেজের সহকারী অধ্যাপক কেয়া রাণু রায়, কৃষ্ণলতা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বিবেকানন্দ বিশ্বাস, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক হরেন্দ্র নাথ রায়, প্রকৌশলী সত্যজিৎ রায়, বীরমুক্তিযোদ্ধা কৃষ্ণপদ বিশ্বাস, নড়াইল ভিক্টরিয়া কলেজের সহযোগী অধ্যাপক আনন্দ মোহন বিশ্বাস, নড়াইল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শামীমূল ইসলামসহ প্রমুখ।


১৯৬৬ সালে প্রতিষ্ঠিত কৃষ্ণলতা মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রতিষ্ঠার ক্ষেত্রে এবং ওই এলাকার নারী শিক্ষাকে এগিয়ে নিতে স্থানীয় ২৫ জন ও মুক্তিযোদ্ধাসহ ৩০ জন কে সংবর্ধনা দেয়া হয়।


বিবার্তা/শরিফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com