আমিনবাজারে চুরি হওয়া শিশু রূপগঞ্জ থেকে উদ্ধার, আটক ১
প্রকাশ : ২৪ মার্চ ২০২৪, ১১:২৯
আমিনবাজারে চুরি হওয়া শিশু রূপগঞ্জ থেকে উদ্ধার, আটক ১
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার সাভারের আমিনবাজার থেকে চুরি যাওয়া এক শিশুকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে।


রবিবার (২৪ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ।


এর আগে, শনিবার দুপুর সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে শিশুটিকে উদ্ধার করা হয়।


উদ্ধার হওয়া শিশুটির নাম মোসা. নুসরাত। সে ভোলা জেলার লালমোহন থানার গজারিয়ার মো. শাহিনের মেয়ে। সে বাবা-মায়ের সাথে সাভারের আমিনবাজার এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস থাকতো বলে জানা যায়।


এ ঘটনায় গ্রেফতার মাহবুব সিকদার (৪৫) পিরোজপুর জেলার কাউখালী থানার কাউখালী এলাকার সোহরাব সিকদারের ছেলে। তিনি আমিনবাজার এলাকার একই বাড়ির ভাড়াটিয়া।


এ ব্যাপারে আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ- পরিদর্শক হারুন অর রশিদ জানান, গত ১৬ মার্চ দুপুরে শিশুটিকে বিক্রির উদ্দেশ্যে চুরি করে নিয়ে যায় গ্রেফতারকৃত আসামি।


পরবর্তীতে বরিশাল, ঢাকা ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে শিশুটিকে রূপগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার করা হয়। শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সেই সঙ্গে আসামিকে আজ ঢাকার আদালতে পাঠানো হবে।


বিবার্তা/শরিফুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com