আওয়ামী লীগ নেতা রনজিৎ গামার প্রতি শেখ সেলিম এর শেষ শ্রদ্ধা
প্রকাশ : ২৩ মার্চ ২০২৪, ১৯:০৮
আওয়ামী লীগ নেতা রনজিৎ গামার প্রতি শেখ সেলিম এর শেষ শ্রদ্ধা
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট রনজিৎ কুমার বাড়ৈ গামার মরদেহে পুষ্পস্তবক অর্পণ করে শেষ শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি।


২৩ মার্চ, শনিবার দুপুরে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে ফুল দিয়ে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান তিনি।


পরে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম শাহাব উদ্দিন আজমের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ, জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, জেলা আইনজীবী সমিতি, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানান।


এ সময় কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এবং এফবিসিসিআই- এর সাবেক সভাপতি ফজলে ফাহিম, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার ফজলে নাঈম, জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মুন্সি আতিয়ার রহমান, গোপালগঞ্জ পৌরসভার মেয়র শেখ রকিব হোসেন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এসএম নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।


এরপর রনজিৎ কুমার গামার মরদেহ নেয়া হয় গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ার উপজেলার রূপাহাটিতে। সেখানে বিকেলে তার নিজ বাড়িতে সমাহিত করা হয়।


উল্লেখ্য, শুক্রবার (২২ মার্চ) শহরতলীর মান্দারতলা এলাকায় নিজের প্রতিষ্ঠিত নির্মাণাধীন শেখ ফজলুল করিম সেলিম ল' কলেজের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে একটি মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন রনজিৎ কুমার গামা। আশঙ্কাজনক অবস্থায় ঢাকা নেওয়ার পথে রাতে তার মৃত্যু হয়।


বিবার্তা/সঞ্জয়/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com