বরিশালে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত
প্রকাশ : ২১ মার্চ ২০২৪, ১৩:২৬
বরিশালে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশাল নগরে কাভার্ডভ্যানের ধাক্কায় মো. রিয়াজউদ্দিন সুমন (৪৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এছাড়া মোটরসাইকেল অরোহী আরও একজন আহত হয়েছেন।


২১ মার্চ, বৃহস্পতিবার সকালে নগরের রূপাতলী র‌্যাব-৮ এর সদর দপ্তরের সামনে এ দুর্ঘটনা ঘটে। কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহত রিয়াজউদ্দিন নগরের নিউ ভাটিখানা রোডের বাসিন্দা এএসপি সৈয়দ আলীর ছেলে। আহত অরোহী মো. বেল্লাল বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।


ওসি আরিচুল হক জানান, নিহত সুমন ও বেল্লাল মোটরসাইকেলে করে নগরীর কালিজিরা ব্রিজ থেকে রূপাতলী বাস টার্মিনালের উদ্দেশে যাচ্ছিলেন। র‌্যাব দপ্তরের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় দুইজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত বেল্লাল সেখানেই চিকিৎসা নিচ্ছেন।


ঘটনার পর কাভার্ডভ্যানটি পালিয়ে গেছে জানিয়ে ওসি বলেন, নিহত সুমনের মরদেহ বিনা ময়নাতদন্তে নেওয়ার জন্য পরিবার আবেদন করেছে। নিয়মানুযায়ী তার মরদেহ বুঝিয়ে দেওয়া হবে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com