শিরোনাম
ঝিনাইদহে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার
প্রকাশ : ২১ মার্চ ২০২৪, ০১:৪২
ঝিনাইদহে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহে মানব পাচার চক্রের মূলহোতা বিষ্ণু বিশ্বাস (৪৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-৬ ।


২০ মার্চ, বুধবার রাত ১০ টায় র‌্যাব-৬ কোম্পানি কমান্ডার মেজর নাইম আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, ১৯ মার্চ রাত সাড়ে ১২টায় তাকে গ্রেফতার করা হয়।


আসামী বিষ্ণু বিশ্বাস ঝিনাইদহের কালীগঞ্জ এলাকার কোলা গ্রামের নারায়ন বিশ্বাসের ছেলে ।


র‍্যাব জানায় , আটক আসামি মানব পাচার চক্রের প্রধান সদস্য। আসামি ভিকটিমের সাথে ব্যবসায়িক সুত্রে পরিচিত হওয়ায় সুবাদে ভিকটিমকে ইতালি পাঠানোর নাম করে সর্বমোট ১৩,৫০,০০০/(তের লক্ষ পঞ্চাশ হাজার) টাকা চুক্তি করে। পরে আসামীকে সাক্ষীদের উপস্থিতিতে ৩,৫০,০০০/(তিন লক্ষ পঞ্চাশ হাজার) টাকা প্রদান করে। কিছুদিন পর আসামীকে ভিসার কথা বলে ঢাকা নিয়ে যায় এবং ঢাকার রামপুরার একটি অপরিচিত বাসায় একটি কক্ষে আটকে রাখে। সেসময় ভিকটিমকে অনেক মারধর করে হত্যা করার হুমকি দেয়। এক পর্যায়ে আসামী ভিকটিমকে লোহার রড দিয়ে পেটে আঘাত করে গুরুতর জখম করে এবং জোরপূর্বক মালয়েশিয়া পাচার করার হুমকি প্রদান করে। পরে ভুক্তভোগী বাদী হয়ে ঝিনাইদহ জেলার সদর থানায় মানব পাচার আইনে একটি মামলা দায়ের করেন।


তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ঝিনাইদহ জেলার সদর থানার মানব পাচার মামলার অন্যতম প্রধান পলাতক আসামি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার কোলা বাজারে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল সেখানে বিশেষ অভিযান পরিচালনা করে, মানব পাচার মামলার প্রধান পলাতক আসামী বিষ্ণু বিশ্বাসকে গ্রেফতার করা হয় ।
গ্রেফতারকৃত আসামিকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/রায়হান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com