অবন্তিকার আত্মহত্যা: জবির সাবেক সহকারী প্রক্টরের জামিন নামঞ্জুর
প্রকাশ : ২০ মার্চ ২০২৪, ১৬:০৭
অবন্তিকার আত্মহত্যা: জবির সাবেক সহকারী প্রক্টরের জামিন নামঞ্জুর
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যা প্ররোচনার মামলায় গ্রেফতার বিশ্ববিদ্যালয়ের সাবেক সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।


২০ মার্চ, বুধবার বেলা সাড়ে ১১টায় দু’পক্ষের আইনজীবীদের উপস্থিতিতে শুনানি শেষে কুমিল্লার চিফ জুডিশিয়াল আদালতের বিচারক মো. আবু বকর সিদ্দিক জামিন আবেদন না মঞ্জুর করেন।


বিষয়টি নিশ্চিত করেছেন অবন্তিকার আইনজীবী সৈয়দ নুরু উর রহমান।


এ দিকে মঙ্গলবার একদিনের রিমান্ড শেষে সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে কারাগারে প্রেরণ করেন আদালত।


একই মামলায় দুই দিনের রিমান্ডে আছেন অবন্তিকার সহপাঠী আম্মান সিদ্দিকী। রিমান্ড শেষে তাকে বুধবার আদালতে তোলার কথা রয়েছে।


এর আগে, রবিবার (১৭ মার্চ) রাতে কুমিল্লা জেলা পুলিশের একটি দল ডিএমপির কাছ থেকে হস্তান্তরের পর দুজনকে কুমিল্লায় নিয়ে আসে। সোমবার (১৮ মার্চ) দুপুরে তাদের আদালতে নেওয়া হয়।


শনিবার (১৬ মার্চ) রাতে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে দ্বীন ইসলাম ও আইন বিভাগের শিক্ষার্থী আম্মান সিদ্দিকীকে আসামি করে মামলা করেন অবন্তিকার মা তাহমিনা শবনম।


উল্লেখ্য, শুক্রবার (১৫ মার্চ) রাতে কুমিল্লা নগরীর বাগিচাগাঁও এলাকার অরণি নামের ভাড়া বাসায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন অবন্তিকা।


আত্মহত্যার আগে তিনি ফেসবুক স্ট্যাটাসে মৃত্যুর জন্য সাবেক সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মানকে দায়ী করেন। সোমবার (১৮ মার্চ) পুলিশ আম্মান সিদ্দিকীর পাঁচ দিন এবং সহকারী প্রক্টর দ্বীন ইসলামের দুই দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে। শুনানি শেষে আম্মান সিদ্দিকীর দুই দিন এবং সহকারী প্রক্টর দ্বীন ইসলামের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।


অবন্তিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি কুমিল্লা সরকারি কলেজের সাবেক অধ্যাপক প্রয়াত জামাল উদ্দিনের মেয়ে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com