গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণে নিহত বেড়ে ১৩
প্রকাশ : ২০ মার্চ ২০২৪, ০১:০৩
গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণে নিহত বেড়ে ১৩
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধদের মধ্যে আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম মশিউর রহমান (২২)। এ নিয়ে ওই ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৩ জনে।


মঙ্গলবার (১৯ মার্চ) রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডাক্তার তরিকুল ইসলাম। তিনি বলেন, গাজীপুরে গ‍্যাসের আগুনে মসিউর রহমান নামে একজন দগ্ধ চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি। তার শরীরে ৬০ শতাংশ দগ্ধ ছিল। এ নিয়ে আজ রাত পর্যন্ত ১৩ জন মারা গেলেন। চিকিৎসাধীন আছেন ১৫ জন তাদের অবস্থা ও আশঙ্কাজনক চারজনকে ছাড়পত্র দেওয়া হয়েছে।


নিহত মশিউর রহমানের বাবা হামিদুল মিয়া জানান, আমাদের গ্রামের বাড়ি, লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার পারুলিয়া গ্রামে বতর্মানে গাজীপুরের কালিয়াকৈর তেলির চালা টপস্টার এলাকায় একটি ভাড়া বাসায় থাকত। আমার ছেলে এটিএস নামে একটি পোশাক কারখানায় কর্মরত ছিল।


এ বিস্ফোরণের ঘটনায় এর আগে সোলাইমান মোল্লা, মনসুর আলী, শিশু তায়েবা, আরিফুল ইসলাম, মহিদুল, নার্গিস খাতুন, জহিরুল ইসলাম, মোতালেব, সোলায়মান, রাব্বি, তাওহীদ ও ইয়াসিন আরাফাত মারা যান।


এর আগে ১৩ মার্চ সন্ধ্যা পৌনে ৬টার দিকে কালিয়াকৈরের তেলিরচালা এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অন্তত ৩৬ জন দগ্ধ হন। তাদের মধ্যে ৩২ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।


পরদিন ১৪ মার্চ এক সংবাদ সম্মেলনে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন জানান, বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ৩২ জনের কেউই শঙ্কামুক্ত নন। দগ্ধদের মধ্যে অন্তত ১৬ জনের শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com