কিশোরগঞ্জে ট্রলি চালক হত্যা: ২ আসামি গ্রেফতার
প্রকাশ : ১৯ মার্চ ২০২৪, ১৯:২৭
কিশোরগঞ্জে ট্রলি চালক হত্যা: ২ আসামি গ্রেফতার
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দিগদাইড় ইউনিয়নের মুন্নাপাড়া এলাকায় কবরস্থানের মাটি কাটার ঘটনাকে কেন্দ্র করে উজ্জ্বল মিয়া (৪০) নামে এক ট্রলি চালক হত্যা মামলার পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।


১৯ মার্চ, মঙ্গলবার দুপুরের দিকে র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মো. আশরাফুল কবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।


এর আগে সোমবার (১৮ মার্চ) বিকেলে জেলার নিকলী উপজেলার জারইতলা এলাকা মামলার এক নাম্বার আসামি আকরাম হোসেন ওরফে হাছুকে (২৯) গ্রেফতার করা হয়। একই দিন রাত ১১ টা ১০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার কাঠালিয়া এলাকা আক্কাস মিয়াকে (৩৫) গ্রেফতার করে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল।


গ্রেফতার আকরাম হোসেন ওরফে হাছু তাড়াইল উপজেলার দিগদাইড় ইউনিয়নের মুন্নাপাড়া এলাকার ফারুক আহম্মেদ ওরফে চন্দু মেম্বারের ছেলে ও আক্কাস মিয়া একই এলাকার মো. শহিদ মিয়ার ছেলে।


সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধের জেরে গত বুধবার (১৩ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দিগদাইড় ইউনিয়নের মুন্নাপাড়া এলাকায় ট্রলি চালক ভিকটিম উজ্জ্বল মিয়া (৩৫) মসজিদ থেকে বাড়ি ফেরার পথে রামদা দিয়ে ভিকটিমকে খুন করার উদ্দেশে মাথা লক্ষ্য করে কোপ দিয়ে রক্তাক্ত জখম করে এবং অন্যান্য আসামিরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে মৃত্যু নিশ্চিত করে। পরবর্তীতে ভিকটিমের আত্মীয় স্বজন ও সাক্ষীগণ ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য তাড়াইল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষণা করেন।


এ ঘটনায় ভিকটিমের ছোট ভাই সোগাগ মিয়া (২৯) বাদি হয়ে তাড়াইল থানায় ১টি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়ের পর আসামিরা গ্রেফতার এড়াতে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। আসামিদেরকে আইনের আওতায় আনতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামিদের অবস্থান জানার চেষ্টা করে।


সোমবার (১৮ মার্চ) বিকেলে জেলার নিকলী উপজেলার জারইতলা এলাকা মামলার আসামি আকরাম হোসেন ওরফে হাছুকে এবং একই দিন রাত ১১ টা ১০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার কাঠালিয়া এলাকা আক্কাস মিয়াকে গ্রেফতার করা হয়।


কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মো. আশরাফুল কবির জানান, হত্যার ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান অব্যাহত আছে। গ্রেফতার হওয়া আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাড়াইল থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com