পিরোজপুরে সীমানা পিলারসহ আটক ৫
প্রকাশ : ১৭ মার্চ ২০২৪, ১৯:৫৬
পিরোজপুরে সীমানা পিলারসহ আটক ৫
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের নাজিরপুরে অবসরপ্রাপ্ত এক স্কুল শিক্ষক ও এক ব্যাংক কর্মকর্তাসহ ৫ পিলার ব্যবসায়ীকে আটক করেছেন থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুইটি সীমানা পিলার উদ্ধার করা হয়।


১৭ মার্চ, রবিবার ভোররাতে উপজেলার সদর ইউনিয়নের কাঁটাবুনিয়া গ্রামের গ্রাম পুলিশ আক্রাম ফকিরের বাড়ি থেকে তাদের আটক করা হয়।


এ ব্যাপারে সংশ্লিষ্ট থানার এসআই পারভেজ বিন কামাল চৌধুরী জানান, গ্রাম পুলিশ আক্রাম আলী শেখ হল এর মূল হোতা। ক্রেতারা ওই গ্রাম পুলিশের মাধ্যমে ওই সীমানা পিলার ক্রয়ের প্রাথমিক টাকা বায়নার লেনদেন করেছেন। আটককৃতরা পেশাদার সীমানা পিলার ব্যবসায়ী।


আটককৃতরা হলেন, বিক্রেতা উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামের হাশেম ফকিরের ছেলে ও উপজেলার হাজী আব্দুল গনি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক টুকু ফকির (৫৫), ক্রেতা পাবনা জেলার চাটমোহর উপজেলার ফৈরজানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহর আলী মোল্লার ছেলে ও অগ্রণী ব্যাংকের স্থানীয় শরৎগঞ্জ বাজার শাখার জুনিয়র অফিসার জাহাঙ্গির আলম মোল্লা (৩৫), একই জেলার ভাঙ্গুরা উপজেলার মোন্ডুতুষ ইউনিয়নের বোয়ালমারী গ্রামের আলহাজ মোকছেদ পোরামানিক ডাক্তারের ছেলে ফিরোজ আহম্মেদ পোরামানিক (৪৪), একই জেলার সদর উপজেলার পাবনা সদর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত জহুরুল হকের ছেলে ও পাবনা জেলার ওষুধ প্রশাসন অফিসের অফিস সহকারী আব্দুল মতিন মিয়া (৫২) এবং সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নের বজরাপুর গ্রামের মৃত আক্তারুজ্জামান পোরামানিকের ছেলে আবু সাঈদ পোরামানিক (৪৫)।


অফিসার ইন চার্জ (ওসি) শাহ আলম হাওলাদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোররাতে তিনি নিজে এবং থানার এসআই পারভেজ বিন কামাল চৌধুরী অভিযান চালিয়ে সীমানা পিলার বেঁচা-কেনার কালে পিলারসহ ৫ জনকে আটক করা হয়। সেখানে থাকা স্থানীয় গ্রাম পুলিশ আক্রাম আলী শেখ পালিয়ে গেছে, তাকে আটক করা সম্ভব হয় নাই। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/তাওহিদুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com