যশোরে আন্তঃজেলা চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার
প্রকাশ : ১৭ মার্চ ২০২৪, ১৯:১৯
যশোরে আন্তঃজেলা চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার
যশোর প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যশোরে আন্তঃজেলা চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ১৭ মার্চ, রবিবার সকালে এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে এ বিষয়টি জানান অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান।


গ্রেফতার আসামিরা হলেন, আমজাদ হোসেন, আলী রাজ বিশ্বাস, হিটার রাজ, অপূর্ব, মন্টু এবং হৃদয় হোসেন আকাশ। গ্রেফতারকৃতদের সবার বাড়ি শহরের শংকরপুর ও টিবি ক্লিনিক মোড় এলাকায়।


প্রেস বিফ্রিং সূত্রে জানা যায়, যশোর কোতোয়ালী মডেল থানার এসআই তাপস কুমারের নেতৃত্বে শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শহরের আনছার ক্যাম্প সংলগ্ন বিলপাড়া বড় পুকুর এলাকায় অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় আমজাদ হোসেন আকাশসহ ছয়জনকে গ্রেফতার করা হয়। তখন আল-আমিন ওরফে চোর আলামিনসহ আরও ৫/৬ আসামি পালিয়ে যায়।


এছাড়া গ্রেফতার ও পালিয়ে যাওয়া আসামিদের ফেলে যাওয়া ছয়টি অবিস্ফোরিত বোম সাদৃশ্য ককটেল, পাঁচটি জর্দ্দার খালি কৌটা, আটটি মার্বেল, দু’টি লাল রঙের কসটেপ, ১৭টি জালের কাটি, তিনটি প্লাস্টিকের স্যান্ডেল, তিনটি গাছি দা, তিনটি লোহার চাইনিজ কুড়াল এবং দু’টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।


এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, রমজান মাস ও আসন্ন ঈদকে সামনে রেখে অভিযান পরিচালনা করা হচ্ছে। শনিবার দিবাগত রাতে শহরের শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে উক্ত আসামিদের গ্রেফতার করা হয় এবং চুরি ও ছিনতাই কাজে ব্যবহৃত বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়। এ সময় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরি ও ছিনতাইয়ের কথা স্বীকার করেছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com