ইন্দুরকানীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন পালিত
প্রকাশ : ১৭ মার্চ ২০২৪, ১৪:৫৩
ইন্দুরকানীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন পালিত
ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের ইন্দুরকানীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন এবং জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।


১৭ মার্চ, রবিবার উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।


উপজেলা হলরুমে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. আবু বক্কর সিদ্দিকীর সভাপতিত্বে ও পিআইও মো. শফিকুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও আ.লীগের সভাপতি এ্যাড. এম মতিউর রহমান, আ.লীগের সিনিয়র সহ সভাপতি মাহমুদুল হক দুলাল, ওসি কামরুজ্জামান তালুকদার, ওসি (তদন্ত) বিকাশ কুমার, বীর মুক্তিযোদ্ধা স্বপন কুমার ডাকুয়া, কৃষি অফিসার কামরুন নেছা সুমি, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান খান, টগড়া বালিকা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা গিয়াস উদ্দিন সেলিম, যুবলীগের সভাপতি আ. রাজ্জাক মাতুব্বর, সাধারণ সম্পাদক শাহীন গাজী প্রমুখ।


পরে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


এদিকে ইসলামি ফাউন্ডেশনের উদ্যোগে মডেল মসজিদ প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার নিহত পরিবারবর্গের প্রতি আত্মা মাগফেরাত ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনায় দোয়া মোনাজাত করা হয়।


বিবার্তা/শামীম/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com