পুলিশের গাড়ি থামিয়ে চালককে মারধর, গ্রেফতার ৬
প্রকাশ : ১৫ মার্চ ২০২৪, ২২:১৭
পুলিশের গাড়ি থামিয়ে চালককে মারধর, গ্রেফতার ৬
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে আসামি বহনকারী প্রিজনভ্যান আটকে চালককে মারধরের ঘটনায় জেলা পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম সুমনসহ ৬ জনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। এ ঘটনায় গ্রেফতারকৃত ৬ জনসহ নামীয় ৮ জন এবং অজ্ঞাতনামা আরও ৭-৮জনকে আসামি করে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


১৫ মার্চ, শুক্রবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।


গ্রেফতারকৃতরা হল, জেলা পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম সুমন (৩৮), নয়ন শেখ (২৬), আলী হাসান লিয়ন (৩২), সাদ্দাম শেখ (৩২), আলী ইমাম অনি (২৮) এবং জাকারিয়া আল জাওয়াব (২৫)। তাদের সকলের বাড়ি পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকায়।


জানা গেছে, বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে জেলার মঠবাড়িয়া আদালত থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিসহ বিভিন্ন মামলার ১০ জন আসামি নিয়ে পুলিশের একটি প্রিজন ভ্যান পিরোজপুর জেলা কারাগারে আসতেছিল। পথিমধ্যে সন্ধ্যা ৬টার দিকে পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া ডাক্তারবাড়ি এলাকায় পিরোজপুর-পাড়েরহাট সড়কে মোটর সাইকেলকে সাইড দেওয়ার বিষয়কে কেন্দ্র করে প্রিজনভ্যানের গতিরোধ করে গাড়ির চালক পুলিশ কনস্টেবল সাজেদুল করিমের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে মোটর সাইকেলের আরোহী জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন খান। এ সময় জেলা পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম সুমন ও তার সাথে ৭-৮ জন যুবক মটর সাইকেল আরোহীর পক্ষ নিয়ে প্রিজনভ্যানের চালক পুলিশ কনস্টেবল সাজেদুল করিমকে বেধরক মারধর করে।


এ ঘটনার পর পুলিশ বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে ভাইজোড়া ডাক্তারবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করে। ঘটনার পর থেকে জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জাকির হোসেন খান পলাতক রয়েছেন।


এ ঘটনায় এস আই কামরুল হাসান বাদী হয়ে তাদের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় মামলা দায়ের করেন।


পিরোজপুর সদর থানার ওসি মো. আশিকুজ্জামান জানান, পুলিশের প্রিজনভ্যানের গতিরোধ করে গাড়ির চালককে মারধর ও সরকারি কাজে বাধা সৃষ্টির অভিযোগে থানায় মামলা হয়েছে। মামলায় গ্রেফতারকৃতদেরসহ নামীয় ৮জন এবং অজ্ঞাতনামা আরও ৭/৮জনকে আসামি করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/তাওহিদুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com