চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ১
প্রকাশ : ১৫ মার্চ ২০২৪, ২০:২৫
চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ১
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দোকানদার হারুন মিয়া (৫০) দগ্ধ হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাঁকে শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।


১৫ মার্চ, শুক্রবার দুপুরে সদর উপজেলার ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দগ্ধ হারুন মিয়া ফতুল্লার কাঠেরপুর এলাকার বাসিন্দা।


স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, দুপুরে জুমার নামাজ শেষে দোতলা বাড়ির নিচ তলায় থাকা চায়ের দোকান খুলতে যায় হারুন। এসময় চুলা জ্বালাতে গেলে বিস্ফোরণ ঘটে এবং দোকানে আগুন ধরে যায়। পরে আশপাশের লোকজন ছুটে গিয়ে আগুন নিভিয়ে দগ্ধ অবস্থায় হারুনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আগুনে হারুন মিয়ার শরীর বিভিন্ন অংশ পুড়ে গেছে।


ঘটনাস্থলে আসা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফখরুদ্দিন আহামেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ধারণা করছি সিলিন্ডারের পাইপ বা গ্যাসের চুলা জ্বালানো ছিল। এ কারণে দোকানের ভেতর গ্যাস জমে ছিল। পরে আগুন জ্বালানোর চেষ্টা করলে তা বিস্ফোরিত হয়। আহত দোকানিকে বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তদন্ত করছে বলেও উল্লেখ করেন ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com