সাঁথিয়ায় সংবাদ সংগ্রহে বাধা, সাংবাদিকদের ক্যামেরা ও বুম ভাঙচুর
প্রকাশ : ১৪ মার্চ ২০২৪, ২২:০০
সাঁথিয়ায় সংবাদ সংগ্রহে বাধা, সাংবাদিকদের ক্যামেরা ও বুম ভাঙচুর
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনা সাঁথিয়া উপজেলার নন্দনপুর ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামে বাড়িঘর ভাংচুরের সংবাদ সংগ্রহ করতে গেলে বাধা দেয় মৃত একেন আলী সরদারের ছেলে নাসির হোসেন (৪২) ও হেলাল হোসেন (৪৫) নামের এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি।


১৪ মার্চ, বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে রাঙ্গামাটিয়া গ্রামে বাড়িঘর ভাংচুরের সংবাদ সংগ্রহ করতে সাঁথিয়া প্রেসক্লাবের সভাপতি ও কালবেলার সাঁথিয়া প্রতিনিধি মানিক মিয়া রানাসহ প্রতিদিনের সংবাদের পাবনা জেলা প্রতিনিধি খালেকুজ্জামান পান্নু, আর টিভির উত্তর প্রতিনিধি তাইজুল ইসলাম, মোহনা টিভির পূর্ব প্রতিনিধি ইকবাল হোসেন, আনন্দ টিভির সাঁথিয়া প্রতিনিধি মনোয়ার পারভেজ মানিক ও মানবকন্ঠের সাঁথিয়া প্রতিনিধি এম.জে সুলভ ভাঙচুরকৃত ঘরবাড়ির ছবি তুলতে গেলে সাংবাদিকদের উদ্দেশ্যে অকথ্য ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে তারা আর টিভির উত্তর প্রতিনিধি তাইজুল ইসলাম এগিয়ে গিয়ে ভিডিও করতে গেলে তার হাতে থাকা ক্যামেরা ছিনিয়ে নেয় এবং আনন্দ টিভির সাঁথিয়া প্রতিনিধি মনোয়ার পারভেজ মানিকের বুম ভাঙচুর করে পুকুরে ফেলে দেয়।


এ ঘটনায় মুঠোফোনে পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে পুলিশ নাসির ও হেলাল নামের দুজনকে আটক করে থানায় নিয়ে আসে।


এই ঘটনায় সাঁথিয়া প্রেস ক্লাবের সভাপতি মানিক মিয়া রানা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ।


এ ঘটনায় সাংবাদিকদের মধ্যে চাপা উত্তেজনা ও ক্ষোভ বিরাজ করছে এবং ঘটনার সাথে জড়িত ব্যাক্তিদের দ্রুত গ্রেফতারের দাবি জানান। অন্যথায় সাংবাদিকবৃন্দ পরবর্তী কর্মসূচি ঘোষণা করবে ।


বিবার্তা/পলাশ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com