নড়াইলে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পেল ১৮ জন
প্রকাশ : ১৪ মার্চ ২০২৪, ১৭:৩৭
নড়াইলে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পেল ১৮ জন
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে যোগ্যতা এবং মেধার ভিত্তিতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পেল ১৮ জন।


১৪ মার্চ, বৃহস্পতিবার দুপুরে প্রেস ব্রিফিং এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান।


পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান বলেন, নড়াইল জেলায় ২০২৪ সালে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদের জন্য প্রাথমিকভাবে ৮১১ জন প্রার্থী আবেদন করেন। পরে প্রাথমিক কাগজপত্র যাচাই এবং মাঠ পরীক্ষা সম্পন্ন করে ২০৭ জন প্রার্থী উত্তীর্ণ হয়ে তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন।


গত ১৩ মার্চ নড়াইল জেলা পুলিশ লাইনস্ মাঠের ড্রিল শেডে পুলিশ কনস্টেবল নিয়োগে লিখিত পরীক্ষায় ও মৌখিক পরীক্ষায় ১৫ জন পুরুষ ও ৩ জন নারীসহ ১৮ জন উত্তীর্ণ হয়।


এছাড়া সাধারণ ও বিভিন্ন কোটায় ৭ জনকে অপেক্ষমাণ তালিকায় রাখা হয়। প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ, ঢাকায় স্বাস্থ্য পরীক্ষা করা হবে।


স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য প্রার্থীর পুলিশ ভেরিফিকেশন সন্তোষজনক হলে মৌলিক প্রশিক্ষণের জন্য প্রাথমিকভাবে মনোনীত করা হবে। মৌলিক প্রশিক্ষণ যথাযথভাবে সমাপ্ত করলে চূড়ান্তভাবে নিয়োগ প্রদান করা হবে।


এসময় উপস্থিত ছিলেন, নড়াইল পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ মেহেদী হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মো. শহীদুজ্জামানসহ নড়াইল জেলার পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com