বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪
প্রকাশ : ১৩ মার্চ ২০২৪, ১৯:৩৭
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালে পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যানসহ চারজন নিহত ও ২০ জন আহত হয়েছে।


১৩ মার্চ, বুধবার সকালে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া এলাকায় মাহিন্দ্রা দুর্ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান নিহত ও ৬ জন আহত হয়। দুপুর তিনটার দিকে উজিরপুরের সানুহারে চাকলাদার পরিবহণ পথচারীকে রক্ষা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এতে বাসের সুপার ভাইজার ও পথচারী সুমন নিহত এবং ১৩ যাত্রী আহত হয়।


বাবুগঞ্জের গড়িয়ারপাড়ে মোটর সাইকেলের সঙ্গে মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটর সাইকেল চালক মজনুর মৃত্যু ও এক আরোহী আহত হন। বিকেলে এ তথ্য নিশ্চিত করেছে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা (ওসি)।


পৃথক ঘটনায় নিহতরা হলেন, মাদারিপুর জেলার কালকিনি উপজেলার সাবেক চেয়ারম্যান সাঈয়াদুর রহমান, সিরাজগঞ্জ জেলার মনতাজ উদ্দিনের ছেলে মজনু হোসেন (৫০), উজিরপুর উপজেলার সানুহার গ্রামের বেল্লাল হোসেনের ছেলে সুমন (১৪) ও চাকলাদার পরিবহণের সুপার ভাইজার কাদের। পৃথক তিনটি দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে।


উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুর রহমান সোহাগ বলেন, সকালে বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়ায় একটি মাহিন্দ্রা নিয়ন্ত্রণ হারিয়ে গাছে আছড়ে পড়ে। এতে মাহিন্দ্রার যাত্রী কালকিনি উপজেলার সাবেক চেয়ারম্যান নিহত হয়েছেন। এসময় আরও ছয় মাহিন্দ্রাযাত্রী আহত হয়েছে।


ওসি সোহাগ আরও বলেন, উজিরপুর উপজেলার সানুহারের ঢাকা-বরিশাল মহাসড়ক দিয়ে চাকলাদার পরিবহণের একটি যাত্রীবাহী বাস বরিশালের দিকে আসছিলো। এসময় পথের মধ্যে সুমন নামে একজন পথচারী চলে আসে। তাকে রক্ষা করতে গিয়ে গাড়িটি পাশ্ববর্তী গাছে আচড়ে পড়ে। এতে পথচারীসহ বাসের সুপার ভাইজার নিহত হয়।


এঘটনায় গুরুতর আহত হয়েছেন ১৩ জন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমান বন্দর থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, বরিশাল বিমান বন্দর থানার গড়িয়ার পাড় এলাকায় মাহিন্দ্রার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটর সাইকেল চালক মজনু (৫০) মারা যান। এসময় মোটর সাইকেলের একজন আরোহী আহত হয়েছে বলে জানান ওসি।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com