ভোলায় ৫ কেজি গাঁজাসহ ৩ পুলিশ সদস্য আটক
প্রকাশ : ১২ মার্চ ২০২৪, ২০:০৪
ভোলায় ৫ কেজি গাঁজাসহ ৩ পুলিশ সদস্য আটক
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলায় ৫ কেজি গাঁজাসহ ৩ পুলিশ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।


১২ মার্চ, মঙ্গলবার দুপুরের দিকে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে সোমবার (১১ মার্চ) দুপুরের দিকে তাদেরকে আটক করা হয়।


আটককৃতরা হলেন, পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলাম। তিনি বরিশাল সদর থানার রূপাতলী বাসস্ট্যান্ড সংলগ্ন ২৫ নং ওয়ার্ডে মৃত রহিম খানের ছেলে। তিনি ভোলা সদর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বে ছিলেন।


পুলিশ কনস্টেবল মো. ওয়াসিম। তিনি বরিশালের উজিরপুর থানা এলাকার গুটিয়া ইউনিয়নের পাথনিয়া কাঠি গ্রামের মৃত হারুন মোল্লার ছেলে। তিনি পটুয়াখালী জেলার বাউফল থানায় কর্মরত।


কনস্টেবল আবু রাহাত। তিনি বরিশালের বাবুগঞ্জ থানা এলাকার কেদারপুর ইউনিয়নের দক্ষিণ ভুতেরদিয়া গ্রামের মৃত শামসুল হক হাওলাদারের ছেলে।


ভোলা সদর পুলিশের এক কর্মকর্তা বলেন, সোমবার দুপুরে দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আজ মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।


তিনি আরও জানান, অভিযুক্ত ৩ পুলিশের কাছে ডিবি পুলিশ ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে মর্মে তিনি শুনেছেন। তবে উদ্ধার হওয়া মাদকের সঠিক পরিমাণ পুলিশের কোনো কর্মকর্তা নিশ্চিত করছেন না। যার কারণে মাদকের পরিমাণ নিয়ে সন্দেহ রয়েছে।


ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মো. এনায়েত হোসেন বলেন, এ বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকতাদের সাথে আলাপ করব। তারা বিষয়টি নিয়ে বলবেন।


অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মামুন অর রশীদ বলেন, আমরা প্রতিনিয়তই কোনো না কোনো অপরাধীকে মাদকসহ আটক করি। পুলিশ সদস্য বলে না, অপরাধ যে করে সে অপরাধী। যারা মাদক ব্যবসায়ী বা কারবারী তাদের ব্যাপারে আমাদের জিরো টলারেন্স। আমাদের পুলিশ সুপারের নেতৃত্বে ও তার নির্দেশে মাদকের ব্যাপারে কোন ছাড় নেই।


বিবার্তা/শাহীন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com