পিরোজপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে আহত
প্রকাশ : ১১ মার্চ ২০২৪, ১৮:২২
পিরোজপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে আহত
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের ইন্দুরকানীতে মো. আব্দুল হালিম হাওলাদার (৬৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে আহত করা হয়েছে।


ঘটনাটি ঘটেছে রবিবার (১০ মার্চ) রাতে পাড়েরহাট ইউনিয়নের উমেদপুর গ্রামে। হামলায় গুরুতর আহত ওই নেতা পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি উপজেলার পাড়েরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি।


প্রত্যক্ষদর্শী উমেদপুর এলাকার রাকিব শিকদার জানান, ওই রাতের সাড়ে ৭ টার দিকে বেশ কয়েকজন অল্প বয়সী যুবক পাইপগানসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র নিয়ে হালিম হাওলাদের উপর হামলা চালায়। এ সময় আমি তাকে মারতে বাঁধা দিলে তারা আমাকেও পাইপ দিয়ে আঘাত করার চেষ্টা করে। আমি মোটরসাইকেল চালিয়ে সরে যেতে শুরু করলে পাইপের আঘাত মোটরসাইকেল পিছনে লাগে। পরে আমি স্থানীয়দের নিয়ে এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।


আহত হালিম হাওলাদার জানান, তিনি দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার পক্ষের কর্মী ছিলেন। রবিবার (১০ মার্চ) স্থানীয় নব নির্বাচিত এমপি অ্যাডভোকেট শ ম রেজাউল করিম ইন্দুরকানীর পাড়েরহাট ইউনিয়নের পাড়েরহাট বাজারে স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় করতে যান। এ সময় আমি তার সাথে ছিলাম। কিন্তু সন্ধ্যায় বাড়ি ফেরার পথে গত সংসদ নির্বাচনের পরাজিত ঈগল প্রতীকের কর্মীরা আমার উপর হামলা করে।


তিনি আরো জানান, নির্বাচনের শুরু থেকে নৌকার পক্ষে কাজ করায় ঈগল প্রতীকের লোকজন বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে।


ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, আব্দুল হালিম হাওলাদারের উপর হামলার সাথে জড়িতদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে।


পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, আব্দুল হালিম হাওলাদার নৌকার পক্ষে কাজ করেছে- এ জন্য ঈগলের লোকজন তার উপর ক্ষুব্ধ ছিল।


পাড়েরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান শাওন জানান, আহত আব্দুল হালিম হাওলাদার পাড়েরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। তার উপর হামলার বিষয়টি দুঃখজনক।


উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনে নৌকা প্রতীক নিয়ে অ্যাডভোকেট শ ম রেজাউল করিম ও স্বতন্ত্র প্রার্থী হিসাবে ঈগল প্রতীক নিয়ে একেএমএ আউয়াল প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রায় ১০ হাজার ভোটের ব্যবধানে নৌকার বিজয় হয়।


বিবার্তা/তাওহিদুল/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com