রমজান উপলক্ষ্যে
নড়াইলে ব্যাংকার ও ব্যবসায়ীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়
প্রকাশ : ১১ মার্চ ২০২৪, ১২:৫২
নড়াইলে ব্যাংকার ও ব্যবসায়ীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে পবিত্র রমজান উপলক্ষ্যে ব্যাংকার ও ব্যবসায়ীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (১০মার্চ) বিকালে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সভায় পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান ব্যাংক কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, ‘সাধারণ জনগণ তাদের অর্জিত অর্থ ব্যাংকে গচ্ছিত রাখেন এবং প্রয়োজনে উত্তোলন করে থাকেন। এক ব্যাংক থেকে অন্য ব্যাংকে টাকা স্থানান্তর করার সময় অবশ্যই পুলিশকে ইনফর্ম করবেন। আপনারা টাকা লেনদেনের সময় সতর্ক দৃষ্টি রাখবেন। বিশেষ করে জাল টাকা শনাক্তকরণে সচেতনতা অবলম্বন করতে হবে।


এছাড়া ব্যাংকের ভিতর ও তার আশেপাশের সিসি ক্যামেরাগুলো সচল রেখে ভিডিও ফুটেজ সংরক্ষণ করার জন্য তিনি বিশেষ তাগিদ দেন। এটিএম বুথ থেকে টাকা উত্তোলনের সময় বোরকা পরিহিত মহিলাদের মুখ উন্মুক্ত রেখে টাকা উত্তোলন করার বিষয়টি নিশ্চিত করার জন্য বলেন।


অপরদিকে পুলিশ সুপার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় বলেন রমজানে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল, স্বাভাবিক ও সহনশীল পর্যায়ে রাখার জন্য আহ্বান করেন।


তিনি বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি প্রতিরোধে নিয়মিত বাজার তদারকি করছে নড়াইল জেলা পুলিশ। সাধারণ জনগণ যাতে নির্বিঘ্নে কেনাকাটা করতে পারে এবং চুরি, ছিনতাই এর শিকার না হয় সেজন্য পুলিশের টহল জোরদার করা হয়েছে। অজ্ঞান পার্টি, মলম পার্টি হতে জনগণকে রক্ষা করতে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। শহরে ট্র্যাফিক জ্যাম কমানোর জন্য কিছু রুটে ডাইভারশন করা হয়েছে। বেশি টাকার ট্রানজেকশন করার সময় তিনি ব্যবসায়ীদের পুলিশকে অবহিত করতে বলেন।


তিনি যেকোনো সমস্যায় জেলার কন্ট্রোল রুমের হটলাইন ০১৩২০-১৪৭০৯৮ এবং ০১৩২০-১৪৭০৯৯ কল করার জন্য আহ্বান করেন।


এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপরাধ) তারেক আল মেহেদী, নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ মো. সাব্বিরুল আলম, ডিআইও-১, মীর শরিফুল হক, জেলা বিশেষ শাখা নড়াইলসহ জেলার বিভিন্ন ব্যাংক কর্মকর্তাগণ ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরিফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com