চু‌রির মামলায় মা সাক্ষী দেওয়ায় ছেলের অটোভ্যানে আগুন
প্রকাশ : ১০ মার্চ ২০২৪, ২২:৩৮
চু‌রির মামলায় মা সাক্ষী দেওয়ায় ছেলের অটোভ্যানে আগুন
বাগেরহাট প্রতি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জে এক‌টি চু‌রির মালায় মা সাক্ষী দেওয়ায় ছেলের অটোভ্যানে আগুন দিয়েছে আসা‌মিরা।


১০ মার্চ, র‌বিবার বিকালে ক্ষ‌তিগ্রস্থ ভ্যান চালক রা‌কিবের মা রেনু বেগম বাগেরহাটের সি‌নিয়র জু‌ডি‌সিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতে মামলা দায়ের করেছেন।


উপজেলার খাউ‌লিয়া ইউ‌নিয়নের পূর্ব চিপা বারইখা‌লি গ্রামের বা‌সিন্দা নুরুল আ‌মিন মাতুব্বরের স্ত্রী মামলার বা‌দি রেনু বেগমের অ‌ভিযোগ, সম্প্রতি ঘটে যাওয়া এক‌টি চু‌রির মামলায় সাক্ষী ‌দেওয়ায় ক্ষিপ্ত হয়ে গত বুধবার (৬ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় সন্ন্যাসী বাজারের এক‌টি কাপড়ের দোকানে হালখাতা শেষে বা‌ড়ি ফেরার পথে তার ছেলে রা‌কি‌ব মাতুব্বরের অটোভানে হামলা চালায় চু‌রি মামলার আসা‌মিরা।


আসা‌মিদের এলোপাথা‌রি মার‌পিটে ভ্যানে থাকা রেনু বেগম (৪৫), ছেলে ভ্যানচালক রা‌কিব মাতুব্বর (১৭) মেয়ে নুপুর বেগম (২২) ও মুক্তা বেগম (৩২) আহত হন।


এ সময় হামলাকা‌রিরা আমার ছেলে রা‌কিবের অটোভ্যানটিতে আগুন ধ‌রিয়ে দেয়। এতে ৪‌টি ব্যাটা‌রি সম্পূর্ণ পুরে যায় এবং ভ্যান‌টি ক্ষ‌তিগ্রস্থ হয়।


তি‌নি বলেন, হামলাকা‌রিদের দেওয়া আগু‌নে প্রায় ৪০ হাজার টাকার ক্ষ‌তি হয়েছে।


মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসু‌দ্দিন বলেন, আদালতে দায়ের করা এই মামলার তদন্তের দা‌য়িত্ব দেওয়া হয়েছে থানা পু‌লিশকে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রতিবেদন দেয়া হবে আদালতে।


বিবার্তা/রাজু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com