নড়াইলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাশরাফীর রুদ্ধদ্বার বৈঠক
প্রকাশ : ১০ মার্চ ২০২৪, ১৭:২৪
নড়াইলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাশরাফীর রুদ্ধদ্বার বৈঠক
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইল পৌরসভা ও জেলা পরিষদের মধ্যকার জমিজমা সংক্রান্ত নিয়ে দীর্ঘদিনের সমস্যার নিরসন করেন।


১০ মার্চ, রবিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সুবাস চন্দ্র বোস, পৌর মেয়র আঞ্জুমান আরাসহ উভয় পরিষদের সদস্যদের সাথে হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা রুদ্ধদ্বার সমঝোতা বৈঠক করেন।


প্রায় তিন ঘণ্টাব্যাপী রুদ্ধদ্বার বৈঠকের পর হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা বলেন নড়াইল পৌরসভা ও জেলা পরিষদের মধ্যকার জমিজমা সংক্রান্ত নিয়ে দীর্ঘদিনের সমস্যার নিরসনের রূপরেখা করা হয়েছে। আদালত যে রায় দিবে সেটা আমাদের সকলকে মেনে নিতে হবে। সুতরাং আমরা আদালতের রায়ের জন্য অপেক্ষা করবো। কিন্তু ডেভেলপমেন্ট প্রক্রিয়ায় যে অর্থটা আসে সেটি একই মন্ত্রণালয় থেকে আসে।


‘স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে যেখানে অর্থটা আসে তারা জনসাধারণের স্বার্থে ডেভেলেপমেন্টের কাজ করে উঠে যাবে। আর অভ্যন্তরীণ যে বিষয়গুলো আছে সেটা আন্ডারস্ট্যাডিং এর মাধ্যমে যার যার মতো করে বুঝে নিবে।’


এসময় উপস্থিত ছিলেন, নড়াইল পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.সুভাষ চন্দ্র বোস, পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জুবায়ের হোসেন চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার এবং উভয় পরিষদের সদস্য ও কর্মকর্তাবৃন্দ।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com