ইউপি উপনির্বাচন
রিফাইতপুরে চেয়ারম্যান পদের পুনঃ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন
প্রকাশ : ১০ মার্চ ২০২৪, ১২:১৮
রিফাইতপুরে চেয়ারম্যান পদের পুনঃ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ৯নং রিফাইতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে দুই প্রার্থীর ভোট সমান সংখ্যক হওয়ার কারণে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর মধ্যে পুনঃনির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন আব্দুল মান্নান রানা বিশ্বাসের চিফ এজেন্ট মো. আলাউদ্দিন।


৯ মার্চ (শনিবার) রাত ১১ টার সময় ঝাউদিয়ার প্রধান নির্বাচনি অফিসে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


চিফ এজেন্ট মো. আলাউদ্দিন বলেন, তার প্রার্থী আব্দুল মান্নান রানা বিশ্বাস অসুস্থ থাকার কারণে আমাকে সংবাদ সম্মেলন করার নির্দেশ দিয়েছেন। রিটার্নিং কর্মকর্তা আমাদেরকে পুনঃনির্বাচনের ঘোষণা দেন। কিন্তু হঠাৎ করে শুনি লটারি হবে। আমরা লটারি না মেনে পুনঃনির্বাচনের দাবি জানাচ্ছি।


এই উপনির্বাচনে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে ঘোড়া প্রতীকের আব্দুল মান্নান রানা বিশ্বাস ৬১২৩ এবং মোটরসাইকেল প্রতীকের ফারুক আলম পান্না ৬১২৩ ভোট পান। দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল মান্নান রানা বিশ্বাস ও ফারুক আলম পান্না সমান সংখ্যক ভোট প্রাপ্ত হওয়ায় দুজনের মধ্যে আবার নির্বাচন অনুষ্ঠিত হবে, এমন সিদ্ধান্তের কথা জানান রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার অঞ্জন কুমার মন্ডল। তবে হঠাৎ করে রাত ১০ টার সময় রিটার্নিং কর্মকর্তা লটারির মাধ্যমে বিজয়ী বিজয় নির্ধারণ করার নির্দেশনা দেন।


উল্লেখ্য, রিফাইতপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রশিদ বাবলু ২০২৩ সালের ১৪ অক্টোবর মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর কারণে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে তফশিল ঘোষণা করে নির্বাচন কমিশন।


বিবার্তা/তুহিন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com