নড়াইলে সংঘর্ষে হুমায়ুনের মৃত্যু, আহত পুত্র চিকিৎসাধীন
প্রকাশ : ০৯ মার্চ ২০২৪, ১৬:৪৫
নড়াইলে সংঘর্ষে হুমায়ুনের মৃত্যু, আহত পুত্র চিকিৎসাধীন
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়া পৌরসভার লক্ষীপাশা চৌরাস্তা মোড়ে তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে গুরুতর আহত হুমায়ুন শেখ (৫৩) চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছেন।


৯ মার্চ, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার বেসরকারি প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।


নিহত হুমায়ূন শেখ উপজেলার কাশিপুর ইউনিয়নের পদ্মবিলা গ্রামের নিলু শেখের ছেলে। এ ঘটনায় অপর আহত হুমায়ূন শেখের পুত্র শিবলা শেখ (২২) গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৫মার্চ রাত সাড়ে ৮টার দিকে উপজেলার লক্ষীপাশা চৌরাস্তা মোড়ে ঢাকা বাস কাউন্টারের সামনে ভ্যান রাখা নিয়ে এক ভ্যান চালকের সাথে সোহাগ পরিবহনের কাউন্টারম্যান শিবলা শেখের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে রাজুপুর গ্রামের হায়াতুর শেখের নেতৃত্বে ১০/১২ জন লোক কাউন্টার এলাকায় এসে শিবলা শেখকে মারধর করে।


কিছুক্ষণ পরে দুই পক্ষের লোকজন জড়ো হয়ে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় শিবলা শেখ ও তার পিতা হুমায়ুন শেখকে কুপিয়ে মারাত্মক জখম করে প্রতিপক্ষরা। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু সেখানে আই সি ইউ না পেয়ে সেখান থেকে তাদের ঢাকার বেসরকারি প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত অবস্থায় চার দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার সকাল সাড়ে ৯টায় হুমায়ূন শেখ মারা যায়।


লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় বলেন, এ ঘটনায় হুমায়ুন ঠাকুরের ভাই আব্দুল মতিন শেখ বাদী হয়ে ১১জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামি রাজুপুর গ্রামের ফারুক শেখের ছেলে হায়াতুর শেখ ও হিরু শেখের ছেলে হামীম শেখকে আটক করা হয়েছে।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com