দৌলতপুরে উৎসব মুখর পরিবেশে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ভোট গ্রহণ চলছে
প্রকাশ : ০৯ মার্চ ২০২৪, ১৩:১৭
দৌলতপুরে উৎসব মুখর পরিবেশে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ভোট গ্রহণ চলছে
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। কড়া নিরাপত্তার মধ্যদিয়ে জেলার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের ৯টি কেন্দ্রে ৯ মার্চ, শনিবার সকাল ৮টা থেকে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ভোট গ্রহণ শুরু হয়।


ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে মোট ভোটার রয়েছেন ২৫হাজার ৮৪৬ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১৩ হাজার ২১২ জন এবং নারী ভোটার ১২ হাজার ৬৩৪ জন। বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


নির্বাচন অবাধ ও সুষ্ঠভাবে সম্পন্ন করতে প্রশাসন তৎপর রয়েছেন। মোতায়েন করা হয়েছে ৩জন ম্যাজিস্ট্রেট ও এক প্লাটুন বিজিবি। পুলিশ, র‌্যাব ও আনসার সদস্যরা নির্বাচনি এলাকায় সার্বক্ষণিক টহলে রয়েছেন।


সকাল থেকে নারী ও পুরুষ ভোটারদের লাইনে দাঁড়িয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিতে দেখা গেছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে দিতে পেরে তারা সন্তোষ প্রকাশ করেছেন।


উপ-নির্বাচনে সাবেক চেয়ারম্যান মো. জামিরুল ইসলাম বাবু আনারস প্রতীকে, মো. আব্দুল মান্নান বিশ্বাস রানা ঘোড়া প্রতীকে, মো. ফারুক আলম পান্না মোটরসাইকেল প্রতীকে এবং মো. মেহেদী হাসান মাস্টার চশমা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা প্রত্যেকেই জয়ের বিষয়ে শতভাগ
আশাবাদী বলে জানিয়েছেন।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com