চবি সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন
প্রকাশ : ০৬ মার্চ ২০২৪, ২২:০৮
চবি সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন
চবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে মোহাম্মদ আজহার এবং সাধারণ সম্পাদক পদে রোকনুজ্জামান নির্বাচিত হয়েছেন।


কার্যনির্বাহী কমিটি-২০২৪ নির্বাচনের ফলাফলের উপর ভিত্তি করে বিজয়ী প্রার্থীদেরকে নিয়ে গঠিত হয় ৭ সদস্যের এ কমিটি।


৬ মার্চ, বুধবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কার্যালয়ে সকাল সাড়ে দশটা থেকে নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়ে তা শেষ হয় দুপুর দেড়টায়। ভোটগ্রহণ শেষে দুপুর আড়ায়টায় ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।


কার্যনির্বাহী পরিষদের সাত পদের প্রত্যেকটি পদে ২জন করে প্রার্থীর প্রতিদ্বন্দ্বিতা শেষে সভাপতি হিসেবে পূর্বের কমিটির দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বাংলানিউজ২৪ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোহাম্মদ আজহার এবং পূর্ব কমিটির অর্থ, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ও দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রোকনুজ্জামান সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।


কমিটির অন্য পদগুলোতে নির্বাচিত হয়েছেন: সহ-সভাপতি পদে জাগোনিউজ২৪ এর প্রতিনিধি আহমেদ জুনায়েদ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক পূর্বদেশের শাহ রিয়াজ মোহাম্মাদ অর্থ, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক মানবজমিনের সুমন বাইজিদ, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের চবি প্রতিনিধি জানে আলম, কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক খবরের কাগজের মাহফুজ শুভ্র।


চবিসাস কার্যনির্বাহী কমিটি-২০২৪ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদার। নির্বাচন কমিশনারের দায়িত্বে আরো ছিলেন সহকারী প্রক্টর হাসান মুহাম্মদ রোমান ও আফজালুর রহমান।


প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদার বলেন, নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। নতুন কমিটিতে বিজয়ীদের জানাই অভিনন্দন। পেশাদারিত্বের সাথে নতুন কমিটি দায়িত্ব পালন করবে এটাই কামনা করি।


বিবার্তা/মহসিন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com